• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এএফসি কাপে মুখোমুখি বাংলাদেশ-নেপালের দুই ক্লাব


ক্রীড়া প্রতিবেদক জুন ১৯, ২০১৯, ০৭:২৭ পিএম
এএফসি কাপে মুখোমুখি বাংলাদেশ-নেপালের দুই ক্লাব

ছবি বাফুফে

ঢাকা: এএফসি কাপে মুখোমুখি বাংলাদেশ ও নেপালের দুই শীর্ষ ক্লাব। বুধবার (১৯ জুন) সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের মানাং মার্সিয়াংদির মোকাবেলা করতে নেমেছে বাংলাদেশ চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

এই ম্যাচ জিততে পারলে ‘ই’ গ্রুপে শীর্ষস্থান ধরে রাখতে পারবে আকাশি-হলুদরা। সেই সাথে আবাহনীর সামনে রয়েছে এএফসি কাপের দ্বিতীয় পর্বে যাওয়ার হাতছানি। গ্রুপে পঞ্চম ম্যাচটি জিততে পারলে অনেক দূর এগিয়ে যেতে পারবে তারা। এই ম্যাচটি খেলার আগে প্রিমিয়ার লিগে সবশেষ রহমতগঞ্জকে ৫-২ গোলে উড়িয়ে দলটি রয়েছে ফুরফুরে মেজাজে।

এবার অবশ্য টার্ফের মাঠে খেলতে হবে না। নিজেদের চিরচেনা ঘাসের মাঠে লড়াইয়ের প্রতিশ্রুতি দিয়ে রেখেছে কোচ মারিও লেমসের দলের। আবাহনীর আক্রমণ ভাগের দুই অস্ত্র নাইজেরিয়ান সানডে চিজোবা ও নাবীব নেওয়াজ জীবনও আছেন ফর্মে। দুজনেই লিগে গোল পাচ্ছেন। সানডে ১৪ গোল নিয়ে শীর্ষে। আর জীবনের ঝুলিতে রয়েছে ১১ গোল।

তবে আবাহনীকে কোনও ছাড় দিতে চাইছে না মানাং মার্সিয়াংদি। ঢাকার ম্যাচটি তাদের জন্য কঠিন হবে তা মেনে নিয়েই মাঠে নামার অপেক্ষায় তারা। যদিও তাদের আক্রমণভাগের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড় নাইজেরিয়ান স্ট্রাইকার আফিজ ওলাওলে ওলাদিপো নেই। কার্ড সমস্যার কারণে ঢাকায় খেলতে পারছেন না। তবে অন্য তিন বিদেশি নিয়ে লড়াইয়ের প্রতিশ্রুতি দিয়ে রেখেছে দলটি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!