• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এক মাসের মধ্যে নতুন ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৯, ২০২০, ০৫:২৫ পিএম
এক মাসের মধ্যে নতুন ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা

ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ আসা সফরত জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে দলের নেতৃত্বে থাকছেন মাশরাফি বিন মুর্তজা। বুধবার (১৯ ফেব্রুয়ারি) মিরপুর শের এ বাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এই ঘোষণা দিয়েছেন। আর রুদ্ধধার এই বৈঠক চলে মোট ৫১ মিনিটের মতো। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান বিসিবি সভাপতি। 

এদিন বেলা দুইটায় মিরপুর স্টেডিয়ামে তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মমিনুল হককে নিয়ে বৈঠক করেন বোর্ড সভাপতি।  এ সময় তিনি বলেন, 'মাশরাফি এখনও অধিনায়ক আছেন এবং থাকবেন। আর সেই সাথে আগামী এক মাসের মধ্যে পরবর্তী ওয়ানডে অধিনায়কের নাম ঘোষণা করা হবে।

এর ফলে  ‘গুঞ্জন ’ মাশরাফির খেলা নিয়ে যে সংশয় ছিল, তা কেটে গেছে। নড়াইল এক্সপ্রেস সিলেটে যে তিন ম্যাচের ওয়ানডে সিজি হবে, তাতে খেলতে রাজি হয়েছেন। 
ম্যাশের নেতৃত্বে ইংল্যান্ড বিশ্বকাপে সর্বশেষ ম্যাচ খেলেন টাইগাররা। এরপর জাতীয় দলের বাইরে তিনি। অবশেষে কামব্যাক করছেন নড়াইল এক্সপ্রেস। 

পাপন আরো বলেন, সবচেয়ে খারাপ হয়েছে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট হারা, ওদের কাছে যদি হারি তাহলে জিম্বাবুয়ের কাছেও হারতে পারি। 

এদিকে, দলের সাম্প্রতিক পারফরম্যান্সের বিষয়ে ক্ষোভ জানিয়েছে পাপন বলেন, টিম নিয়ে সিদ্ধান্ত কে নিচ্ছে, আমি জানিনা। বিশ্বকাপ এবং তার পরের সব সিরিজেই প্ল্যান আমি যা জানতাম, তা সব চেঞ্জ। তামিম, মুশফিক, মুমিনুলের সঙ্গে আমি বিস্তারিত আলোচনা করেছি। নতুন কিছু ছেলেকে ট্রাই করে দেখতে চায় কোচ, বিশেষ করে পেসারদের।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!