• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এক যুগের প্রেমের পরিণতি ঘটালেন ‍‍`দ্য রক‍‍`


বিনোদন ডেস্ক আগস্ট ২০, ২০১৯, ১১:৪৫ এএম
এক যুগের প্রেমের পরিণতি ঘটালেন ‍‍`দ্য রক‍‍`

ঢাকা: এক যুগের প্রেমের পরিণতি হিসেবে বিয়ে করলেন ‘দ্য রক’ নামে পরিচিত অভিনেতা ডোয়াইন জনসন। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জীবনসঙ্গী লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের কয়েকটি ছবি শেয়ার করে তথ্যটি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

পোস্টে সাবেক এ রেসলার জানান, গত ১৮ আগস্ট হাওয়াই দ্বীপেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের। ডোয়াইন এবং লরেন- দুজনের এটি দ্বিতীয় বিয়ে। আগের ঘরে সংসারে উভয়েরই সন্তান আছে। ৪৭ বছর বয়সী ডোয়াইনের আছে ১৮ বছর বয়স্ক কন্যা সিমন। আর ৩৪ বছরের লরেনের আছে দু’টি কন্যা সন্তান। যার মধ্যে জেসমিনের বয়স ৩ ও টিয়ানার বয়স মাত্র এক বছর।

ডোয়াইন জনসনের সাবেক স্ত্রী প্রযোজক ড্যানি গ্রাসিয়া। ১৯৯৭ সালে তাদের বিয়ে হয়। ২০০৭ সালে তাদের বিচ্ছেদ ঘটে। তার পরপরই লরেনের প্রেমে পড়েন ডোয়াইন। এক যুগ প্রেমের এ সম্পর্কের পরিণতিই ঘটলো অবশেষে।

দ্য রক ১৯৯১ সালে ছিলেন একজন সাধারণ মার্কিন তরুণ। ইউনিভার্সিটি অব মায়ামিতে পড়ার সময় মায়ামি হারিকেনস ফুটবল টিমের হয়ে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ জেতেন। এর পাঁচ বছর পর বদলে যায় তাঁর জীবন। ১৯৯৬ সাল থেকে ২০০৪ সালে ‘দ্য রক’ নামে ওয়ার্ল্ড রেসলিং ফেডারেশনে (ডব্লিউডব্লিউএফ, বর্তমানে ডব্লিউডব্লিউই) তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা অর্জন করেন। এরপর অভিনয়কে পেশা বানাতে নেন ছয় বছরের বিরতি।

২০১১ সালে আবারও ফিরে আসেন ডব্লিউডব্লিউইয়ের রিংয়ে, সেদিন হলভর্তি দর্শক চিৎকার করে কাঁপিয়ে দিয়েছিল স্টেডিয়াম, জানিয়ে দিয়েছিলে দ্য রককে নিয়ে তাঁদের উন্মাদনা। ২০১৪ সাল পর্যন্ত তাঁকে দেখা গেছে রেসলিংয়ের রিংয়ে। সে বছর আগস্ট মাসেই রেসলিং থেকে আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দিয়েছেন ১০ বারের এই বিশ্বচ্যাম্পিয়ন। তাঁর আত্মজীবনীমূলক বই ‘দ্য রক সেইজ...’ দীর্ঘদিন নিউইয়র্ক টাইমস বেস্ট সেলার তালিকার এক নম্বরে ছিল। তাঁকে বলা হয় ‘দ্য মোস্ট ইলেকট্রিফায়িং ম্যান অব স্পোর্টস এন্টারটেইনমেন্ট ইন হিস্ট্রি’।

‘দ্য মামি রিটার্নস’ (২০০১) দিয়ে চলচ্চিত্রে তাঁর যাত্রা হলেও প্রধান অভিনয়শিল্পী হিসেবে শুরু করেন ‘দ্য স্করপিয়ন কিং’ (২০০২) ছবির মধ্য দিয়ে। এই ছবির জন্য তিনি প্রায় ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন। যা যেকোনো অভিনয়শিল্পীর প্রথম চলচ্চিত্রের জন্য রেকর্ড।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!