• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

একই রাতে ৩ বাড়িতে দুর্ধর্ষ চুরি


ঝালকাঠি প্রতিনিধি জানুয়ারি ২৭, ২০২০, ০৩:৩১ পিএম
একই রাতে ৩ বাড়িতে দুর্ধর্ষ চুরি

ঢাকা: ঝালকাঠির রাজাপুরে একই রাতে ৩ বাড়িতে চুরি হয়েছে। রোববার (২৬ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলা সদর ও বাগড়ি এলাকায় ঘটনা ঘটে। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার সার্কেল মোঃ সাখাওয়াত হোসেন, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় রাতেই ৩জনকে সন্দেহভাজন আটক করেছে রাজাপুর থানা পুলিশ। আটককৃতরা হলো উপজেলার বাগড়ি এলাকার মৃত মোশারফ গাজীর পুত্র মোঃ সোহাগ গাজী (৩৫), বদরপুর এলাকার মৃত নিজাম উদ্দিন খন্দকারের পুত্র মোঃ নাজমুল খন্দকার (২৬) ও চর সাংগর এলাকার মৃত শাহাজ উদ্দিনের পুত্র মোঃ শামসুল হক (৪০)।

পুলিশ জানায়, রাত সাড়ে ৭টায় উপজেলার বাগড়ি বাঁশতলা ইউশা ফিলিং স্টেশন সংলগ্ন বাকির হাওলাদারের ভবনের সামনের দরজার তালা ভেঙ্গে  ভিতরে প্রবেশ করে ৬০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৬ লাখ টাকাসহ মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। রাত সাড়ে ৯টায় পশ্চিম বাগড়ি এলাকায় বরিশাল মেট্রো পুলিশের আর আই মোঃ মোবাখের মোল্লার ভবনের সামনের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ১২টি আংটি, ১টি গলার চেইন, ১টি মোবাইল সেট ও নগদ ৪০ হাজার টাকা হাতিয়ে নেয় চোরের দল।

গভীর রাতে উপজেলা সদরের বাজার রোডের দক্ষিন মাথায় অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান বাচ্চুর ভাড়াটিয়া মোঃ নজরুল ইসলামের ঘরের সামনের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ২টি গলার চেইন, ১ জোড়া কানের দুল, নগদ ১০ হাজার টাকা সহ মূল্যবান মালামাল হাতিয়ে নেয়।

এছাড়াও একই রাতে উপজেলা সদরের আরো কয়েকটি ঘরে চুরির চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়েছে বলে স্থানীয়রা জানায়। রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় ৩ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে। জিজ্ঞাবাদে জড়িত থাকার তথ্য মিললে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনালীনিউজ/এনএ/এসআই

Wordbridge School
Link copied!