• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

একঝাক সিনিয়র নেতা নিয়ে রামপুরা-হাতিরঝিলে প্রচারণা চালাবেন তাবিথ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২০, ১১:৪০ এএম
একঝাক সিনিয়র নেতা নিয়ে রামপুরা-হাতিরঝিলে প্রচারণা চালাবেন তাবিথ

ঢাকা : নির্বাচনি প্রচারণার নবম দিন রামপুরা ও হাতিরঝিল এলাকার চারটি ওয়ার্ডে গণসংযোগে নেমেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে বিএনপির নির্বাচন পরিচালনায় গঠিত গণসংযোগ উপকমিটির সদস্য ওমর ফারুক শাফিন বিষয়টি জানিয়েছেন।

শাফিন বলেন, শনিবার সকাল ১০টায় ২৩ নম্বর ওয়ার্ডের তালতলা মার্কেট থেকে নির্বাচনি গণসংযোগ শুরু করবেন তাবিথ। এরপর তালতলা মোড়, মদিনা মোড়, মালিবাগ বাজার, সিটি ডেন্টাল কলেজ গলি, আনসার মাঠ, মাটির মসজিদ, মালিবাগ চৌধুরীপাড়া, রিয়াজবাগ, মৌলভীর টেক, নতুনবাগ লোহার গেট, বউবাজার, দাবানল ক্লাব, পূর্ব হাজীপাড়া, এপেক্স গলি, গ্রীন টাওয়ার, পূর্ব রামপুরা গলির মোড়ে দুপুর ১২টা পর্যন্ত প্রচারণা চালাবেন।

তিনি আরও জানান, এরপর ২২ নম্বর ওয়ার্ডের পূর্ব রামপুরা মেইন কলি থেকে শুরু করে তিতাস রোড, বনশ্রী কেন্দ্রীয় মসজিদ, বাংলাদেশ টেলিভিশন রোড, পলাশবাগ মোড়, মুক্কি মসজিদ, একরামুন্নেছা গলি, পূর্ব উলন, পশ্চিম উলন, মহানগর প্রজেক্ট, বাগিচারটেক, ওয়াবদা রোড, পশ্চিম রামপুরা ওমর আলী লেন, পশ্চিম হাজীপাড়া, ওয়াসা রোডে গণসংযোগ চালাবেন তাবিথ।

পরবর্তীতে দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৩৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ চালাবেন তিনি। বেলা ৪টা থেকে ৬টা পর্যন্ত মগবাজার বিশাল সেন্টারের পেছন থেকে শুরু করে রেড ক্রিসেন্ট সোসাইটি, মগবাজার মোড়, ইনসাফ মেডিকেল, দিল্লি রোড, বাংলামোটর এলাকায় গণসংযোগ চালিয়ে দিনের কার্যক্রম শেষ করবেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!