• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

একদিনেই আওয়ামী লীগের দুই নেতাকে ব্রাশ ফায়ার করে হত্যা


সোনালীনিউজ ডেস্ক জুলাই ২২, ২০১৯, ১০:৩৯ পিএম
একদিনেই আওয়ামী লীগের দুই নেতাকে ব্রাশ ফায়ার করে হত্যা

ডেস্ক নিউজ: দুই জেলায় আজ সোমবার (২২ জলাই) দুই আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। সাতক্ষীরায় নজরুল ইসলাম (৪৮) ও বান্দরবানে মংমং থোয়াই মারমা (৫৫) নামে এই দুই নেতাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। 

সাতক্ষীরায় নিহত নজরুল ইসলাম সদর উপজেলার কুচপুকুর গ্রামের মৃত নিছার আলীর ছেলে। তিনি ওই উপজেলার আগরদাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে উপজেলার কদমতলা বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন নজরুল ইসলাম। পথিমধ্যে আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় মোটরসাইকেল চালিয়ে এগিয়ে যান তিনি। একপর্যায়ে কাসেমপুর হাজামপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান নজরুল ইসলাম। সেখানেই মারা যান তিনি। 

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিৎ করেছেন।

অপরদিকে, বান্দরবানে নিহত মংমং থোয়াই মারমা তারাছা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছিলেন। তিনি দুপুর সাড়ে ১২টার দিকে নিজ মোটরসাইকেলে রোয়াংছড়ি উপজেলা সদর থেকে বান্দরবানে ফিরছিলেন মংমং থোয়াই মারমা। এ সময় শামুকছড়ি এলাকায় তিনি পৌঁছালে সন্ত্রাসীরা তার পথরোধ করে কাছ থেকে তাকে ব্রাশ ফায়ার করে। এতে তার শরীরে কয়েক রাউন্ড গুলিবিদ্ধ হয়। পরে গুরুতর আহতাবস্থায় বান্দরবানে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। 

নিহতের ঘটনা নিশ্চিৎ করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ঘটনাস্থলের আশপাশে পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!