• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল রানু মণ্ডলের!


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২১, ২০১৯, ১০:৫৬ এএম
একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল রানু মণ্ডলের!

ঢাকা: ভারতে রাতারাতি ভাইরাল হওয়া সঙ্গীত অঙ্গনের নতুন তারকা রানু মণ্ডলকে নিয়ে যেন আলোচনার সেষ নেই। তাঁকে নিয়ে বায়োপিক তৈরির সংবাদ আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন টালিউড পরিচালক হৃশিকেষ মণ্ডল। আর তিনিই রানুর জীবনের আরেকটি অধ্যায় ফাঁস করলেন এবার।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানাচ্ছে, বায়োপিক নির্মাণের জন্য প্রয়োজনীয় আইনী চুক্তি সেরে ফেলতে রানুর সঙ্গে দেখা করেন হৃশিকেষ মণ্ডল। সেখানেই তিনি রানুর জীবনে থাকা একাধিক প্রেমের গল্প বিষয়ে কথা বলেন। এই পরিচালক বলেন, ‘রানুর জীবনে কয়েকটি প্রেমের গল্প আছে। গায়িকা হিসেবে তাঁর উত্থানের কাহিনীর পাশাপাশি এই বিষয়টিও উঠে আসবে বায়োপিকে।’

রানুর উত্থানে নেপথ্যে থাকাদের মধ্যে অন্যতম অতীন্দ্র চক্রবর্তী ও তপন দাস বায়োপিক নির্মাণে সহযোগীতা করছেন বলে জানান হৃশিকেষ। কলকাতার রানাঘাটে বায়োপিকের একটি অংশের শুটিং হবে।

‘আমরা ছবি বানানোর প্রাথমিক গবেষণাকার্য সেরে ফেলেছি। রানুর জীবনের নানা উত্থান-পতন তুলে ধরা হবে এই ছবিতে’, বলেন পরিচালক।

এই ছবিতে রানুর ভূমিকায় ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী অভিনয় করতে পারেন বলে জানা যায়। এই বিষয়ে পরিচালক বলেন, ‘সুদীপ্তাদির সঙ্গে আমার কথা হয়েছে। তিনি চিত্রনাট্য শুনতে আগ্রহ প্রকাশ করেছেন। এই ছবিতে তিনি অভিনয় করবেন বলে প্রাথমিকভাবে ঠিক হয়েছে। তবে তিনি চিত্রনাট্য শোনার পরেই বিষয়টি চূড়ান্ত হবে।’

সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা’ গেয়ে আলোচনায় আসেন কলকাতার রানু মণ্ডল। তাঁর অসাধারণ গায়কির কারণে অনেকেই তাঁকে ‘কলকাতার লতা’ নামে ডাকতে শুরু করেন। 

রানু ডাক পান বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ও গায়ক হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করার। হিমেশের ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামে গান গেয়ে আরেক দফা সবাইকে মুগ্ধ করেন রানু মণ্ডল।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!