• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

একে একে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা-বাবা ও মেয়ে


কুষ্টিয়া প্রতিনিধি সেপ্টেম্বর ২০, ২০২০, ০৯:০৭ এএম
একে একে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা-বাবা ও মেয়ে

কুষ্টিয়া: মাত্র ১২ ঘণ্টার ব্যবধানে কুষ্টিয়ার মিরপুরে মা-বাবা ও মেয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। ইতোমধ্যে তিনজনেরই মরদেহ দাফন সম্পন্ন হয়েছে। কুষ্টিয়ার মিরপুর উপজেলায় শুক্রবার রাত থেকে শনিবার পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবাইল ইউনিয়নের গোবিন্দগুনিয়া গ্রামের লালন মল্লিক (৭০), লালন মল্লিকের স্ত্রী আনজেরা খাতুন (৬৫) ও লালন মল্লিকের মেয়ে মক্কেল আলীর স্ত্রী আঙ্গুরী খাতুন (৪০)।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত পৌনে ১১টার দিকে বাড়িতে অসুস্থ অবস্থায় মারা যান লালন মল্লিকের স্ত্রী আনজেরা খাতুন। শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় গোবিন্দগুনিয়া কবরস্থানে তাকে জানাজা শেষে দাফন করা হয়। মায়ের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন মেয়ে আঙ্গুরী খাতুন। নিজ বাড়িতে গিয়ে এক পর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে বেলা ১১টার দিকে তিনি মারা যান।

এদিকে বড় মেয়ের মারা যাওয়ার খবর শুনে নিজ বাড়িতেই বেলা সাড়ে ১১টায় মারা যান লালন মল্লিক। মাত্র ১২ ঘণ্টার মধ্যে মা-বাবা ও মেয়ের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

ধুবাইল ইউনিয়ন পরিষদের সদস্য সাইফুল ইসলাম জানান, এটা খুবই মর্মান্তিক ঘটনা। দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছিলেন আনজেরা খাতুন। শুক্রবার রাতে মারা যান তিনি। সকাল ৯টায় তাকে আমরা দাফন করি। বেলা ১১টায় জানতে পারি তার মেয়ে আঙ্গুরী খাতুন মারা গেছেন। কিছুক্ষণ পরই জানতে পারি স্ত্রী ও মেয়ের শোকে নিজ বাড়িতে মারা গেছেন লালন মল্লিক।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!