• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এখন কথা বলবো না, নির্বাচনের পরদিন মুখ খুলবো


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৮, ০২:৫৫ পিএম
এখন কথা বলবো না, নির্বাচনের পরদিন মুখ খুলবো

ঢাকা : শেষ মুহূর্তেও দলীয় মনোনয়নবঞ্চিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। যাকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে ভোটের আট ঘন্টা আগে বসিয়ে দেয়া হয়। ধানের শীষের টিকিট না পেয়ে তিনি বলেন, এখন আমি এ নিয়ে কোনো কথাই বলব না। আমি মুখ খুলব ৩০ ডিসেম্বরের পর।

মনোনয়ন না পাওয়ার প্রতিক্রিয়ায় গুলশানে তিনি এ কথা বলেন। তৈমুর বলেন, দলের চেয়ারপারসনকে জেল থেকে বের করাই এখন আমাদের একমাত্র লক্ষ্য। আবারও প্রমাণ হল, দলের জন্য আন্দোলন-সংগ্রাম কারাবরণ-সব কিছুই মনোনয়ন পাওয়ার যোগ্যতা নয়। দলের জন্য যতবার জেলে গেছি, ততবার বিএনপির আর কোনো নেতা কারাবরণ করেছে কিনা তা খুঁজে পাওয়া যাবে না।
 
তিনি বলেন, মনোনয়নের জন্য আমি লালায়িত নই। এর আগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট শুরু হওয়ার মাত্র ৮ ঘণ্টা আগে আমাকে নির্বাচন থেকে সরে যেতে বলা হল। আমি বিনা বাক্যবেয়ে নির্বাচনের আগের রাত ১২টায় নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমার কাছে দল বড়। বরাবরই আমি দলের কথা চিন্তা করে সব ধরনের ত্যাগ স্বীকার করে আসছি।

বিএনপির এই নেতা বলেন, এতকিছুর পরও আমি দলীয় প্রার্থীর পক্ষেই সবাইকে কাজ করতে বলেছি। কারণ আমাদের এখন একমাত্র লক্ষ্য-খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনা। এ জন্য প্রয়োজন নির্বাচনে বিএনপি প্রার্থীদের বিজয়। তাই তিনি বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীকে বিনীত অনুরোধ করব-সব কিছু ভুলে গিয়ে একাট্টা হয়ে দলীয় প্রার্থীকে নির্বাচনে জয়ী করে আনা।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে কাজী মনিরুজ্জামান মনিরকে শনিবার বিকালে দলীয় প্রার্থী ঘোষণা দেয়ার পর বিক্ষোভে ফেটে পড়েন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সমর্থকরা। তার সমর্থকদের দাবি, সারা দেশে বিএনপির আন্দোলন-সংগ্রামের মূর্ত প্রতীক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!