• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এখন বাংলাদেশে মানুষের ভোট দেয় পুলিশ


চট্টগ্রাম প্রতিনিধি জানুয়ারি ২৬, ২০২০, ০৭:৪৭ পিএম
এখন বাংলাদেশে মানুষের ভোট দেয় পুলিশ

পটিয়া (চট্টগ্রাম): লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন,  আওয়ামী লীগ সরকার জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। 

শনিবার (২৫ জানুয়ারি) বিকালে চট্টগ্রামের পটিয়া পৌরসভা এলডিপির সাবেক সভাপতি মোহাম্মদ আলী ও কাজী মো. এয়াকুবের স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

কর্নেল অলি বলেন, বেইমানি, মোনাফেকি করে কোনো কাজ হবে না। সরকার সেই কাজটিই করছে। আওয়ামী লীগের কিছু গুন্ডারা জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। মানুষ যেভাবে নির্যাতিত হচ্ছে তাতে মনুষ্যত্ব চলে যাচ্ছে। এখন দিনের ভোট রাতে হয়, আর মানুষের ভোট দেয় পুলিশ। দেশে সুশাসন ও ন্যায় বিচার নেই।

তিনি আরো বলেন, অত্যাচার, জুলুম, নির্যাতন করে কখনো কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি, পারবেও না। বর্তমান সরকারও বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। এই সরকার পাঁচ বছর পূরণ করতে পারবে না। সরকারের পরিবর্তন অনিবার্য। এজন্য মানুষকে নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন  পটিয়া উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলমের সভাপতিত্বে ও পৌরসভা এলডিপির সাধারণ সম্পাদক মো. আরমান।  বক্তব্য রাখেন উত্তর জেলা এলডিপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নুরুল আলম, দক্ষিণ জেলা এলডিপির সভাপতি কপিল উদ্দীন চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রনেতা এবিএম শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া, দক্ষিণ জেলা এলডিপি নেতা শাখাওয়াত হোসেন সাজু, কাঞ্চন চক্রবর্ত্তী, এলডিপির মহানগর সাংগঠিনক সম্পাদক দোস্ত মোহাম্মদ, আনিস চৌধুরী, আকবারুল আলম, বেগম মো. আলী, জয়নাল আবেদীন, মোহাম্মদ আবু প্রমুখ। স্মরণ সভায় এলডিপির প্রয়াত দুই নেতা মোহাম্মদ আলী ও কাজী মো. এয়াকুবের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন দলীয় নেতাকর্মীরা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!