• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এখনই ২৩০ রানের লিড পেয়েছে জিম্বাবুয়ে


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৫, ২০১৮, ০১:১৫ পিএম
এখনই ২৩০ রানের লিড পেয়েছে জিম্বাবুয়ে

ঢাকা: মাঠে নেমেই রান দ্রুত রান তুলতে চেয়েছিলেন ব্রেন্ডন টেলর। সেটা করতে গিয়ে তাইজুলকে বেরিয়ে এসে খেললেন। খানিকটা দৌড়ে গিয়ে ডিপ মিডঅনে টেলরের ক্যাচটি তালুবন্দি করলেন ইমরুল কায়েস। আউট হওয়ার আগে জিম্বাবুয়ের সবচেয়ে অভিজ্ঞ এই ব্যাটসম্যান খেলেছেন ২৫ বলে ২৪ রানের ইনিংস। তার আগে ৯ রানের মাথায় ব্রায়ান চারিকে )৪) বোল্ড করে উদ্বোধনী জুটি ভাঙেন মেহেদি হাসান মিরাজ।

৪৭ রানে ২ উইকেট হারানো জিম্বাবুয়েকে পথ দেখাচ্ছেন আগের ইনিংসে ফিফটি করা অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। বলা বাহুল্য, বাংলাদেশকে চতুর্থ ইনিংসে বড় চ্যালেঞ্জই জানাতে যাচ্ছে সফরকারীরা।

মধ্যাহ্নভোজের বিরতিতে যাওয়ার সময় জিম্বাবুয়ে ২ উইকেটে স্কোরবোর্ডে ৯১ রান তুলেছে। মাসাকাদজা ৩৯ ও শন উইলিয়ামস ১৬ রান নিয়ে ব্যাট করছেন। সবমিলিয়ে জিম্বাবুয়ের লিড দাঁড়িয়েছে ২৩০ রানের। হাতে ৮ উইকেট নিয়ে আরও কত রান যোগ করে জিম্বাবুয়ে এখন সেটাই দেখার। আর তাইজুল-মিরাজরা তাদের দ্রুত অলআউট করতে না পারলে বাংলাদেশকে ভুগতে হবে।

গতরাতে সিলেটে বৃষ্টি হয়েছিল। দ্বিতীয় দিনের শেষে ২ ওভার ব্যাটিং করেছিল জিম্বাবুয়ে। প্রথম আঘাতটা দিয়েছেন মিরাজই। দারুণ এক বলে বোল্ড করেছেন ব্রায়ান চারিকে। পরে উইকেট তুলে নিলেন তাইজুল।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!