• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এগিয়ে চলেছেন মডেল-অভিনেতা রাসেল খান


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৮, ০১:১৫ পিএম
এগিয়ে চলেছেন মডেল-অভিনেতা রাসেল খান

মডেল-অভিনেতা রাসেল খান এস আর

ঢাকা: এগিয়ে চলেছেন সম্ভাবনাময় মডেল-অভিনেতা রাসেল খান এস আর। সম্প্রতি বেশকিছু মিউজিক ভিডিও করে তিনি ব্যাপক আলোচনায়। বিশেষ করে বেশকিছু মিউজিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে এরই মধ্যে কোটি ভিউ অতিক্রম করেছে। তার অভিনীত অন্যতম জনপ্রিয় কাজের মধ্যে রয়েছে- কণ্ঠশিল্পী ইমরানের ‘পাগল’, মহাদি সুলতানের ‘তোর মন পারায়’-গানের মুগ্ধময় মিউজিক ভিডিও’র। 

তবে ইমরানের ‘পাগল’ ছাড়াও ‘কুড়ে ঘরের ময়নারে’ গানের মিউজিক ভিডিওতে প্রাণবন্ত অভিনয় দর্শকদের মাত করেছে। যার ফলে বিনোদনপ্রেমীদের কাছে রাসেল খান হয়ে উঠেছেন অন্যতম প্রিয়মুখ। শুধু বাংলাদেশেই নয়, তার ‘মেরে রাশকে কামার’ নামে একটি মিউজিক ভিডিও ভাইরাল হওয়ার মধ্য দিয়ে ইন্টারন্যাশনাল প্লাটফর্মেও বেশ পরিচিতি পেয়েছে রাসেল খান। যার ভিউ ছিল বিশ কোটিরও বেশি। 

সম্প্রতি বেশকিছু শর্টফিল্মে কাজ করছেন রাসেল। পাশাপাশি এম সাখাওয়াত হোসেন পরিচালিত ‘জয়নগরের জমিদার’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন। এতে রাসেল খানের বিপরীতে অভিনয় করছেন কানিজ লিয়া। তারুণ্যদীপ্ত মডেল-অভিনেতা রাসেল খানের একটাই স্বপ্ন- নিজেকে একজন দক্ষ ও দুরন্ত অভিনেতা হিসেবে গড়ে তোলা। ধাপে ধাপে সেই পথেই অগ্রসর হচ্ছেন প্রতিভাবান এই তরুণ মডেল-অভিনেতা।

নিজের বর্তমান ব্যস্ততা নিয়ে রাসেল খান বলেন, ‘ফিল্মের কাজ নিয়ে ব্যস্ততা যাচ্ছে। তাই এখন মিউজিক ভিডিওর কাজ কমিয়ে দিয়েছি। তবে ফিল্মে নিজেকে পুরোপুরিভাবে প্রস্তুত করার জন্য বেশ কিছু শর্ট ফিল্ম এবং নাটকে অভিনয় করছি। সর্বস্তরের দর্শকদের আন্তরিক অনুপ্রেরণা ও ভালোবাসা নিয়ে সামনে পথ চলতে চাই। সবার দোয়া ও আশীর্বাদ পেলে ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ নিয়ে আসার প্রত্যাশা করছি।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!