• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘এটা আমার রাজকীয় অভিষেক’


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২৮, ২০১৮, ০৭:২১ পিএম
‘এটা আমার রাজকীয় অভিষেক’

ঢাকা : ছোটপর্দার প্রিয়মুখ শবনম ফারিয়া। সপ্তাহখানেক আগেও সবাই ছোটপর্দার অভিনেত্রী হিসেবে চিনতেন তাকে। কিন্তু হঠাৎ করে বদলে গেছে তার পরিচয়। গত শুক্রবার ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্র ‘দেবী’। অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানের এই ছবিতে নীলু চরিত্রে অভিনয় করে দর্শকমহলে প্রশংসা পাচ্ছেন এ অভিনেত্রী।

নিজের অভিনীত প্রথম চলচ্চিত্র থেকে কেমন সাড়া পাচ্ছেন? জানতে চাইলে ফারিয়া বলেন, ‘যতটুকু আশা ছিল, তার চেয়ে অনেক বেশি সাড়া পাচ্ছি। এত দর্শক রেসপন্স পেয়ে খুবই ভালো লাগছে। আমি বলব এটা আমার জন্য রাজকীয় অভিষেক। তাই সবকিছুই স্বপ্নের মতো লাগছে।’

ছবিটিতে কাজের সময়ই প্রত্যাশা ছিল দর্শকরা ছবিটি গ্রহণ করবেন। তবে এত সাড়া পাব কল্পনাও করিনি। জানিয়ে ফারিয়া আরো বলেন, ছবিটি দর্শক মনেপ্রাণে গ্রহণ করেছেন। হলবিমুখ দর্শককে ‘দেবী’ হলমুখী করেছে। এটা সত্যিই আনন্দের খবর।

‘দেবী’র মতো ভালো গল্প, ভালো পরিচালক, ভালো সহশিল্পী পেলে বড়পর্দায় নিয়মিত কাজ করার ইচ্ছা আছে ফারিয়ার। সুযোগ পেলে হুমায়ূন আহমেদের লীলাবতী, রবীন্দ্রনাথ ঠাকুরের হৈমন্তী ও রুপা চরিত্রে অভিনয় করতে চান তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!