• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এটি স্থায়ী ক্ষত: জ্যাকুলিন


বিনোদন ডেস্ক জুন ১২, ২০১৮, ০১:১৫ পিএম
এটি স্থায়ী ক্ষত: জ্যাকুলিন

জ্যাকুলিন ফার্নান্দেজ

ঢাকা: ঈদে মুক্তি পাচ্ছে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের ‘রেস থ্রি’ ছবিটি। রেমো ডি’সুজা পরিচালিত ছবিটিতে বজরঙ্গি ভাইজানের বিপরীতে দেখা যাবে জ্যাকুলিনকে। কিন্তু ছবি মুক্তির আগে বড় দুঃসংবাদই শোনালেন এ অভিনেত্রী। সারাজীবন তাকে চোখের ক্ষত বয়ে বেড়াতে হবে।

জানা যায়, ‘রেস থ্রি’ ছবির শেষ ভাগের শুটিংয়ের জন্য কিছুদিন আগে আবুধাবিতে গিয়েছিলেন জ্যাকুলিন। সেখানেই স্কোয়াশ খেলার সময় একটি বল এসে পড়ে লঙ্কান এই সুন্দরীর চোখে। সঙ্গে সঙ্গে তার চোখ থেকে রক্ত ঝরতে থাকে। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এবার সেই চোটের কারণে সারাজীবন চোখের সমস্যায় ভুগতে হবে জ্যাকুলিনকে। দীর্ঘ পরীক্ষার পর সম্প্রতি এমনটাই জানিয়েছেন তার চিকিৎসকরা।

এদিকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে জ্যাকুলিন লিখেছেন, ‘এটি স্থায়ী ক্ষত। আমার চোখের মণি আর কোনোদিনও স্বাভাবিক হবে না। কিন্তু এটি জানতে পেরে নিশ্চিন্ত যে, আমি সবকিছু দেখতে পাবো।’

বর্তমানে ‘রেস থ্রি’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্তসময় কাটছে জ্যাকুলিন ফার্নান্দেজের। আগামী ১৫ জুন মুক্তি পাবে ছবিটি। এতে জ্যাকুলিন-সালমান খান ছাড়াও অনিল কাপুর, ববি দেওল ও ডেইজি শাহ অভিনয় করেছেন।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!