• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এডভোকেট রহমত আলীর মৃত্যুতে টেলিযোগাযোগ মন্ত্রীর শোক


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০২০, ১২:০০ পিএম
এডভোকেট রহমত আলীর মৃত্যুতে টেলিযোগাযোগ মন্ত্রীর শোক

ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক মন্ত্রী ও গাজীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট রহমত আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

রোববার (১৬ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি এবং স্থানীয় উন্নয়নে মরহুম রহমত আলীর অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 

তিনি বলেন, তাঁর মৃত্যুতে দেশ একজন বিশিষ্ট রাজনীতিককে হারাল। তাঁর শূন্যতা পূরণ হবার নয়। মন্ত্রী মরহুমের বিদেহী অত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রাজধানীর স্কয়ার হাসপাতালে রোববার সকাল ৭টা ৩৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। রহমত আলী দীর্ঘদিন ডায়াবেটিস, কিডনি, হৃদরোগে ভুগছিলেন।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর অ্যাডভোকেট রহমত আলী গাজীপুর-৩ (শ্রীপুর-ভাওয়াল গড়-পিরুজালী-মির্জাপুর) আসন থেকে ১৯৯১ সাল থেকে দশম সংসদ পর্যন্ত পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন।
 
অ্যাডভোকেট রহমত আলী সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের প্রবক্তা। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মেয়ে রুমানা আলী টুসী একাদশ জাতীয় সংসদে ১৪নং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য।

সোনালীনিউজ/এএস 

Wordbridge School
Link copied!