• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এন্ড্রু কিশোরের শেষকৃত্য কখন জানালেন ভগ্নিপতি


নিজস্ব প্রতিবেদক জুলাই ৭, ২০২০, ১১:২৭ এএম
এন্ড্রু কিশোরের শেষকৃত্য কখন জানালেন ভগ্নিপতি

ঢাকা : উপমহাদেশের কিংবদন্তি প্লে-ব্যাক সম্রাট, সংগীতশিল্পী এন্ড্রু কিশোর না ফেরার দেশে চলে গেলেন। সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ক্যান্সারের সঙ্গে লড়াই করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তাঁর মৃত্যুতে দেশের সংগীত অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে শিল্পীর শেষকৃত্য কখন কোথায় হবে জানতে চাইলে গণমাধ্যমকে তার ভগ্নিপতি ও চিকিৎসক বিপুল বিশ্বাস জানিয়েছেন, তার দুই সন্তান বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। তারা জানিয়েছেন এখনও তারা টিকেট ম্যানেজ করতে পারেননি। তারা চেষ্টা করছেন দ্রুত সময়ের মধ্যে টিকেট সংগ্রহ করতে। সেটা করতে পারলেন খুব সম্ভব তারা ১৪ তারিখের মধ্যে দেশে পৌঁছাবেন এবং ১৫ তারিখ রাজশাহী নগরীর সার্কিট হাউজের পাশে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুর আগে এন্ড্রু কিশোর বলে গিয়েছেন তাকে যেনো মায়ের পাশে সমাহিত করা হয়। সেই ইচ্ছানুযায়ী মায়ের পাশেই তাকে সমাহিত করা হবে। তবে কখন সেটা এখনো ঠিক করা হয়নি।

এন্ড্রু কিশোর সংসার জীবনে স্ত্রী লিপিকা এন্ড্রু এবং সংজ্ঞা (২৬) নামে এক মেয়ে ও সপ্তক (২৪) নামে এক পুত্র সন্তান রেখে গেছেন। তার দুজনই বর্তমানে অস্ট্রেলিয়াতে পড়াশোনা করছেন। সংজ্ঞার পড়াশোনা প্রায় শেষের দিকে।

সোনালীনিউজ/এএস
 

Wordbridge School
Link copied!