• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এফডিসিতে রাগী ছবির শ্যুটিংএ ব্যস্ত আঁচল ও মুনমুন


বিনোদন প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০১৯, ০২:২৮ পিএম
এফডিসিতে রাগী ছবির শ্যুটিংএ ব্যস্ত আঁচল ও মুনমুন

ঢাকা : অভিনেত্রী আঁচল আঁখি। চলচ্চিত্রে ব্যস্ত থাকা এই অভিনেত্রীর দেখা মিলেনি দীর্ঘ এক বছর পর। পর্দায় ফিরেছেন ‘রাগী’ সিনেমা নিয়ে। ছবিটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) এফডিসির ৯ নং ফ্লোরে ছবির দৃশ্যধারণের কাজে অংশ নিয়েছেন আঁচল। সেখানেই ভিন্নরুপে দেখা মিলল এই চিত্রনায়িকার। এই সিনেমাতে আঁচলের বড় বোনের ভূমিকায় অভিনয় করছে আরেক জনপ্রিয় হিট নায়িকা মুনমুন। চিত্র নায়িকা মুনমুন এই ছবিতে এন্টি হিরোইনের চরিত্রে আছেন।

রাগী সিনেমায় নিজের চরিত্র নিয়ে আঁচল বলেন, ভালো গল্পের অভাবে আমি কিছুদিন সিনেমা থেকে দূরে ছিলাম। ‘ রাগী’ চমৎকার একটি গল্পের সিনেমা । এখানে সমাজ পরিবারের নানান সমস্যা দেখানো হয়েছে। একটি পরিবার নিমেসেই কিভাবে ধ্বংস হয়ে যায় তাই দেখানো হয়েছে। আমি এখানে একজন অন্যায়ের বিরুদ্ধে এক লড়াকু প্রতিবাদী নারীর ভ’মিকায় অভিনয় করছি। আমার বিপরীতে আছেন আবীর।

২০১১ সালে ‘ভুল’ চলচ্চিত্র দিয়ে আমার সিনেমা জগতে প্রবেশ। এই পর্যন্ত তিনি শাকিব খান, বাপ্পী চৌধুরী, আরিফিন শুভ, ইমন, শাহরিয়াজ সহ অনেকের সাথে কাজ করেছেন। পেয়েছেন দর্শকপ্রিয়তাও। আসছে ৮ ই ফেব্রুয়ারি বাপ্পি চৌধুরীর বিপরিতে তার অভিনীত ‘দাগ’ মুক্তি পাবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!