• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
যৌন হেনস্তা

এবার অজয় দেবগণের বিরুদ্ধে বোমা ফাটালেন তনুশ্রী


বিনোদন ডেস্ক এপ্রিল ১৮, ২০১৯, ০৪:৫২ পিএম
এবার অজয় দেবগণের বিরুদ্ধে বোমা ফাটালেন তনুশ্রী

তনুশ্রী- অজয় দেবগণ

ঢাকা: যৌন হেনস্তায় এবার অজয় দেবগণের বিরুদ্ধে বোমা ফাটালেন সেই তনুশ্রী। ভারতবর্ষে যৌন হেনস্তার আন্দোলনের শুরুটা করেছিলেন একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

গেল বছর তার বিস্ফোরক অভিযোগ সামনে আসার পর থেকেই চলচ্চিত্র জগতের অনেকের মুখ ও মুখোশ খুলে যেতে থাকে। সম্প্রতি তনুশ্রী জানিয়েছেন, যাদের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ উঠেছে, তাদের সঙ্গে সহযোগিতা ও কাজ বন্ধের প্রতিশ্রুতি দিয়েও তা ভঙ্গ করেছেন অভিনেতা অজয় দেবগণ।

২০১৮ সালের অক্টোবরে বিনতা নন্দা অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। আর যৌন হেনস্তায় অভিযুক্ত অভিনেতা অলোক নাথের সঙ্গে ‘দে দে প্যায়ার দে’ সিনেমায় কাজ করছেন অজয়। এই প্রসঙ্গকে সামনে রেখে তনুশ্রী জানান, বি টাউনে মিথ্যাবাদী এবং মেরুদণ্ডহীন মানুষের ভিড় এখন। অজয় দেবগণ সেই মানুষদের মধ্যেই একজন বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।

তনুশ্রী তার বিবৃতিতে বলেন, ‘ভারতে #মিটু আন্দোলনের সময় অভিনেতা অজয় টুইট করে জানান, অভিযুক্তদের সঙ্গে আর কখনো কাজ করবেন না তিনি। এখন বিস্ময়কর বিষয় হলো, নানা ঘটনাগুলোতে ধর্ষণ ও হেনস্তায় অভিযুক্ত অলোক নাথের সঙ্গে কাজ করছেন তিনি। শুধু তাই- নয়, বলিউডে ফিরে আসার জন্য তাকে সমর্থনও করছেন।’

এদিকে অজয় দেবগণের যুক্তি, অলোক নাথের অভিনীত অংশগুলো তার বিরুদ্ধে ওঠা অভিযোগের অনেক আগেই ধারণ করা হয়েছিল। এ বিষয়ে তনুশ্রী দত্ত বলেন, ‘অলোক নাথ যে সিনেমায় রয়েছেন তা পোস্টার এবং ট্রেলার না এলে কেউ জানতেও পারতেন না। তাই নির্মাতারা চাইলে ধীরে-সুস্থেই তাকে সরিয়ে দিতে পারতেন এবং তার অংশগুলো আবার ধারণ করে নিতে পারতেন। এতে সময় লাগত মাত্র ১০-১৫ দিন। এতে হেনস্তার শিকার বিনতা নন্দাকে যোগ্য সম্মান দেওয়া হতো। আরও অনেক নারীকেই মর্যাদা দেওয়া যেত, যাদের এই লোকটি বিরক্ত করেছেন। কিন্তু তা হলো না।’
 
প্রসঙ্গত, অসম প্রেম নিয়েই তৈরি হয়েছে ‘দে দে প্যায়ার দে’ সিনেমার প্রেক্ষাপট। অজয় দেবগণের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী রাকুল প্রীতকে। এটি পরিচালনা করেছেন আকিব আলি। প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, লাভ রঞ্জন ও অঙ্কর গর্গ। সিনেমায় অজয় দেবগণ ও অলোক নাথ, রাকুল প্রীতের পাশাপাশি রয়েছেন টাবু এবং জিমি শেরগিল। ১৭ মে মুক্তি পাবে এই সিনেমা।

সূত্র: গালফ নিউজ

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!