• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার অন্তর্জাল কাঁপালো দিশার ‘খুনে নাচ’ (ভিডিও)


বিনোদন ডেস্ক জুন ২২, ২০১৯, ০৫:৪৮ পিএম
এবার অন্তর্জাল কাঁপালো দিশার ‘খুনে নাচ’ (ভিডিও)

দিশা পাটানি।

ঢাকা: ‘ভারত’  সিনেমার ‘স্লো মোশন’ গানে সালমানের সঙ্গে নেচে রীতিমতো ঝড় বইয়ে দেন দিশা পাটানি। ফের ‘খুনে নাচ’ দিয়ে অন্তর্জাল কাঁপালেন হালের আবেদনময়ী এই অভিনেত্রী।

‘স্লো মোশন’ গানে হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দিয়েছেন দিশা পাটানি। আর সালমান খানকে দেখা যায় তরুণ লুকে—হ্যান্ডসাম, অভিজাত। দুজনের নাচ মন জয় করে নেয় কোটি নৃত্যপ্রেমীর।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন একটি নাচের ভিডিও শেয়ার করেছেন ‘বাঘি টু’ খ্যাত দিশা পাটানি। একটি ইংরেজি গানে পা মিলিয়েছেন তিনি। সঙ্গে ছিলেন কোরিওগ্রাফার, তারকা নৃত্য প্রশিক্ষক ডিম্পল কোটেচা। তাঁদের নাচ অন্তর্জালে কাঁপুনি দিয়ে গেছে।

দেখুন ভিডিওটি :


ইনস্টাগ্রামে শেয়ার করা দিশার নাচের ভিডিওটি এ পর্যন্ত ২৪ লাখ ২৪ হাজারের বেশিবার দেখা হয়েছে। একই ভিডিও শেয়ার করেছেন টুইটারেও। সেখানে ৭০ হাজারের বেশিবার দেখা হয়েছে।


ঈদুল ফিতর উপলক্ষে গত ৫ জুন ভারতের চার হাজার ৭০০ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেওয়া হয় আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। এ ছবিতে ছয়টি ভিন্ন চেহারায় আবির্ভূত হয়েছেন সুপারস্টার সালমান। এতে শরীরচর্চাশিল্পীর ভূমিকায় অভিনয় করেন দিশা পাটানি। এরই মধ্যে ভারতের বক্স অফিসে ২০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে ছবিটি।

দিশা পাটানিকে আগামীতে ‘মালাঙ্গ’ সিনেমায় দেখা যাবে। আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে এ ছবি। মোহিত সুরি পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন কুনাল খেমু, অনিল কাপুর ও আদিত্য রায় কাপুর।  কার্তিক আরিয়ানের সঙ্গেও একটি সিনেমা করবেন তিনি। আর এগুলো শেষে ‘সংঘমিত্র’ সিনেমার কাজ শুরু করবেন দিশা। সূত্র : ইন্ডিয়া টিভি

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!