• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার ঈদে ছবিতে নয় পূর্ণিমা থাকবেন টেলিছবিতে


বিনোদন প্রতিনিধি মে ২৮, ২০১৮, ০৪:২৮ পিএম
এবার ঈদে ছবিতে নয় পূর্ণিমা থাকবেন টেলিছবিতে

ঢাকা : কয়েক বছর ধরেই ঈদে ছোট পর্দায় সরব উপস্থিতি ঘটে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা পূর্ণিমার। এবারের ঈদেও এর ব্যত্যয় ঘটছে না। এবার দুটি টেলিছবি ও নাটকে দেখা যাবে এ নায়িকাকে। এরইমধ্যে তিনি চ্যানেল আইতে প্রচারের জন্য রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও নির্দেশনায় ‘রোদ্দুরে পেয়েছি তোমার নাম’ শীর্ষক একটি টেলছবির কাজ শুরু করেছেন। রাজধানীর উত্তরায় অভিনেত্রী রিচি সোলায়মানের শুটিং হাউজ ‘নীলাঞ্জনা’য় এই টেলিছবির শুটিং শুরু হয়েছে।

এতে নীতু চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা এবং পাভেল চরিত্রে ইমন। পূর্ণিমার বাবার চরিত্রে অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ। টেলিছবিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, রাজিব ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তার গল্পটা খুব ভালো হয়। যে কারণে গল্পের প্রতি এক ধরনের ভালোলাগা নিয়ে কাজ করা যায়। তাছাড়া রাজিব ভাইয়ের নির্দেশনায় কাজ করা যায় খুব আরামে। ঈদের টেলিছবি বলেই যে তাড়াহুড়া করে শেষ করতে হবে এমন নয়, তিনি শিল্পীদের বেশ আরাম দিয়ে ভালোভাবেই কাজ আদায় করে নেন।

এই টেলিছবির পর পূর্ণিমা আবীর খানের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। এদিকে এবারের ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলের আনন্দ মেলায় তাকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানালেন পূর্ণিমা। অন্যদিকে আরটিভিতে তারই উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!