• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

এবার ক্রিকেটে পা রাখলেন সানি (ভিডিও)


বিনোদন ডেস্ক আগস্ট ১৭, ২০১৮, ০৩:৫৮ পিএম
এবার ক্রিকেটে পা রাখলেন সানি (ভিডিও)

ঢাকা : শুধু পর্ন তারকা নয়, ভালো অভিনেত্রীও বটে তিনি। ইতিমধ্যে দর্শকদের তিনি ভালো কিছু কাজ উপহার দিয়েছেন। এত ভালো কাজের পরেও অতীত যেনো পিছু ছাড়ে না কোনোভাবে। বলছিলাম সানি লিওনের কথা।

সানি লিওন নামটি শুনলেই মনটা চনমন করে ওঠে। নিজের প্রাথমিক ধ্যান ধারণা যে বেড়াজাল প্রাপ্তবয়স্কদের বিনোদন দুনিয়ার চৌকাঠ ডিঙিয়ে বলিউডে পা রাখা এই মেয়ের।

সেখানের একের পর এক সাফল্য পেয়েছেন। দর্শকদের মধ্যেও তৈরি করেছেন নিজের সার্বজনীন গ্রহণযোগ্যতা। এবার এই বিনোদন দুনিয়া ছেড়ে ক্রিকেটে পা রাখলেন সানি লিওনি।

একটি নতুন অনলাইন গেমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সানি। গেমটি 11 wickets.com। ভারতের বিশাল সংখ্যক স্পোর্টস ফ্যানদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন এই উদ্যোগ।

11 wickets প্রতিষ্ঠাতা ও সিইও নভনীত মাখারিয়া জানান, 11 wickets.com কে আমরা অন্য উচ্চতায় নিয়ে যেতে চাই। এটার ভবিষ্যত দারুণ উজ্জ্বল। সানি লিওনি আমাদের পরিবারের অংশ হয়েছেন এ জন্য আমরা দারুণ খুশি।

11 wickets.com এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারে উচ্ছ্বসিত সানিও। তিনি জানান, শুধু পদই সামলাতে চান না তিনি। এবার তিনি ধীরে ধীরে অনলাইন ক্রিকেটও শিখে নিচ্ছেন।

বাজারে এখন অনলাইন গেমের রমরমা। তারমধ্যে সানি র ফ্যান্টাসি লিগ কতটা বাজার করে নিতে পারে তা অবশ্য বলবে সময়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!