• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এবার নোয়াখালীতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ৭, ২০২০, ০৯:২৫ পিএম
এবার নোয়াখালীতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ছবি: প্রতিকী

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের রেশ কাটতে না কাটতেই এবার সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় সুধারাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওই ধর্ষনের ঘটনাটি ঘটেছে নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামে। ৭ম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে ধর্ষণ করেছে একই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জসীম উদ্দিন। 

এ ঘটনায় বুধবার (৭ অক্টোবর) বিকেলে সুধারাম মডেল থানায় নির্যাতিত ওই স্কুলছাত্রী (কিশোরী) নিজেই বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

মামলার এজাহারে সুত্রেজানাগেছে, পূর্ব এওজবালিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রীকে একই গ্রামের পাশের বাড়ির মৃত বাবুল মিয়ার ছেলে জসীম উদ্দিন (২২)  বিয়ে করবে এমন আশ্বাস দিয়ে এক মাস পূর্বে কিশোরীদের বাড়ির পেছনে বাগানে নিয়ে ধর্ষণ করে। বিয়ের প্রলোভন দেখিয়ে এক মাসে চারবার ধর্ষণ করে এবং সর্বশেষ ১৫ সেপ্টেম্বরও তাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে ধর্ষণ করে। এখন জসীম বিয়ে করার আশ্বাস ও ধর্ষণের বিষয়ও অস্বীকার করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

কিশোরীর মা হোসনে আরা বেগম বলেন, আমি চট্টগ্রামে থাকি। জসীম সব সময় মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো, ভয়ভীতি দেখাতো। স্কুল থেকে ফিরে মেয়ে কাউকে কিছু বলতো না। আমি চট্টগ্রাম থেকে আসার পর রাতে আমার মেয়েকে বাইরে নেওয়র জন্য জসীম আসে। এ সময় সব কথা মেয়ে আমাকে খুলে বলে। ওই ছেলে এখন বিয়ে করবে না বলে জানায়।

আমি এলাকাবাসীকে বিষয়টি অবহিত করলে তারা থানায় মামলা করার পরামর্শ দেন। সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, মামলা গ্রহণ করা হয়েছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!