• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবার লেগানেসের মাঠে হারল রিয়াল


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৭, ২০১৯, ০৮:৪৭ পিএম
এবার লেগানেসের মাঠে হারল রিয়াল

ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো চলে যাওয়ার পর থেকেই ছন্দ খুঁজে পেতে গলদঘর্ম হচ্ছে রিয়াল মাদ্রিদ। এই জেতে তো পরদিন আবার হেরে বসে। এবার লেগানেসের কাছে হেরে গেছে রিয়াল। তারপরও অবশ্য পেয়ে গেছে কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের টিকিট। প্রথম লেগে জয়ই সম্মান বাঁচাল সান্টিয়াগো সোলারির দলের।

তবে কোপা দেল রে থেকে বিদায় নিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। বুধবার আরেক ম্যাচে জিরোনার বিপক্ষে ফিরতি লেগে ১০ বারের চ্যাম্পিয়নরা ৩-৩ গোলে ড্র করে। এরই পথ ধরে অ্যাওয়ে গোলে পিছিয়ে পড়ে অ্যাটলেটিকো। গত সপ্তাহে প্রথম পর্বে জিরোনার মাঠে ১-১ গোলে ড্র করেছিল ফেভারিটরা।

বুধবার রাতে শেষ ষোলোর ফিরতি লেগে রিয়ালকে ১-০ গোলে হারিয়েছে লেগানেস। কিন্তু দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে শেষ আটে উঠে গেছে রিয়াল। বার্নাব্যুতে নিজেদের মাঠের প্রথম লেগে ৩-০ গোলে জয়ই এগিয়ে দিয়েছিল তাদের।

বুধবার ম্যাচে অবশ্য সেরা একাদশে ছিলেন না রিয়ালের তিন তারকা। চোটে পড়ে ছিটকে পড়েন গ্যারেথ বেল, করিম বেনজেমা, আর গোলকিপার থিবো কোর্তোয়া। আর এই সুযোগটাই কাজে লাগিয়েছে লেগানেস। খেলার ৩০তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। স্রোতের বিপরীতে ব্যবধান গড়ে দেন মার্টিন ব্রেথওয়েট (১-০)।

পিছিয়ে পড়ে আরও বেশি আক্রমনাত্মক হয়ে ওঠে রিয়াল। একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি দলটি।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!