• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এবার সিলেটে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ


সিলেট সংবাদদাতা অক্টোবর ৩, ২০২০, ০৩:৫২ পিএম
এবার সিলেটে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

সিলেট : সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে স্বামীকে বেঁধে রেখে নববধূকে ছাত্রাবাসে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নগরীতে এক স্কুলছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে।

নগরীর দাঁড়িয়াপাড়ায় একটি বাসায় নিয়ে নিজু আহমেদ (১৮) নামে এক কলেজছাত্র তাকে ধর্ষণ করে। এই ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার (০২ অক্টোবর)  রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতয়ালি থানায় মামলা করেছেন।

জানা গেছে, অভিযুক্ত নিজু আহমদ দাঁড়িয়াপাড়া ১৪/বি বাসার বাসিন্দা এবং মদন মোহন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু আহমদ বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে এবং পরদিন তাকে তাড়িয়ে দেয়। পরে ওই ছাত্রী বিষয়টি তার বাসায় জানায়।

ঘটনাটি জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই ছাত্রীর মা নিজু আহমদকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, শুক্রবার রাত সোয়া ১টার দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আসামিকে ধরতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে।

সোনালীনিউজ/এমটআই

Wordbridge School
Link copied!