• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এমপি নির্বাচিত হলে চাঁদাবাজি বন্ধের ঘোষণা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৮, ০৮:০১ পিএম
এমপি নির্বাচিত হলে চাঁদাবাজি বন্ধের ঘোষণা

ছবি : সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হলে দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদে চাঁদাবাজি বন্ধ করে ব্যবসা-বাণিজ্যের অনুকুল পরিবেশ ফিরিয়ে আনার ঘোষণা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ ছাড়া শিবগঞ্জের সার্বিক উন্নয়নে ১৬ দফা প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুলের পক্ষে নৌকার প্রার্থীর সমর্থনে বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, গত ১০ বছরে তার এলাকা শিবগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। তারপরেও শিবগঞ্জের উন্নয়নে সোনামসজিদ স্থলবন্দর পর্যন্ত রেলপথ নির্মাণ, শিবগঞ্জের আদিনা ফজলুল হক কলেজকে পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয়ে রূপান্তর, আম বাজার স্থাপন, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর মহাসড়ককে চার লেনে উন্নীতকরণ, পর্যটন শিল্পের বিকাশ, শিক্ষার্থীদের জন্য স্কুল বাস সার্ভিস চালু, প্রতিটি ইউনিয়নে ওয়াইফাই সুবিধা দেয়াসহ ভোটারদের কাছে ১৬ দফা প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

তবে এ সময় তিনি অভিযোগ করে বলেন, বিএনপির কর্মীরা নয়ালাভাঙ্গাসহ বিভিন্ন স্থানে নৌকার অফিসে হামলা করছে। তারপরও নৌকার কর্মীরা শান্ত আছে। এই বিষয়গুলো সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করে প্রতিকার চাওয়া হয়েছে। এই অবস্থায় ৩০ ডিসেম্বরের নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

সংবাদ সম্মেলনে বলা হয় বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির মহাসচিব ডা. ওয়াহিদুর রহমানের নেতৃত্বে ২৭ জন চিকিৎসক নৌকার পক্ষে চাঁপাইনবাবগঞ্জে প্রচারণায় অংশ নিচ্ছেন। সম্মেলনে বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির সাবেক মহাসচিব প্রফেসর ডা. শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাহেদা আক্তার রেখাসহ অর্থোপেডিক সোসাইটি, বিএমএ ও স্বাচিপের ২৭ চিকিৎসক ও ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!