• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘এমপি’ মাশরাফি এবার রুপায়নের ব্র্যান্ড অ্যাম্বাসেডর


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৭, ২০১৯, ০৭:৫৯ পিএম
‘এমপি’ মাশরাফি এবার রুপায়নের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যুক্ত হয়েছিলেন ডিসেম্বরে।  দুই মাস পর আরও একটি প্রতিষ্ঠানের বানিজ্য দূত হিসাবে চুক্তিবদ্ধ হলেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এই ক্রিকেটার। রুপায়ন সিটি উত্তরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির অফিসে চুক্তি করেন ম্যাশ।  

চুক্তি সাক্ষর শেষে মাশরাফি বলেন, “ঢাকায় এরকম প্রজেক্ট আগে কখনো ভাবা অথবা দেখা যায়নি। আমি সাধারণত ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার ক্ষেত্রে অনেক সচেতন থাকি। কারণ এটার (ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রতিষ্ঠানের) ভাল বা মন্দের দায়িত্ব আমার দিকে খানিকটা হলেও আসে। এই প্রজেক্টের ( রুপায়ন সিটি উত্তরার) ক্ষেত্রে আমি সবাইকে আশ্বস্ত করতে পারি। আগে এই প্রজেক্টের ভিডিও দেখেছি, আজ নিজে এই প্রজেক্টের বিশাল উন্নয়ন ও অগ্রগতি দেখলাম।”

উল্লেখ্য, রুপায়ন সিটি উত্তরা নামে বাংলাদেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটির কাজ শুরু করেছে রুপায়ন। এই কমিউনিটি গড়ে উঠবে রাজধানীর উত্তরার ১২ নম্বর সেক্টরের পাশে। এখানে থাকবে আধুনিক এপার্টমেন্ট, ভিলা, পেন্টহাউজ, স্কুল, মসজিদ, কমিউনিটি ক্লাব, কর্ণার শপ, আন্তর্জাতিক মানের শপিং মল, অফিস স্পেস সহ নানা সুযোগ-সুবিধা। অর্থাৎ আধুনিক নগর জীবনের সব ধরণের সুযোগ-সুবিধাই থাকবে এই কমিউনিটিতে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!