• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এমপিও বাতিল ও স্থগিত শিক্ষকদের নিয়ে সিদ্ধান্ত বুধবার


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৯, ২০২০, ০৩:৫৩ পিএম
এমপিও বাতিল ও স্থগিত শিক্ষকদের নিয়ে সিদ্ধান্ত বুধবার

ঢাকা : স্কুল-কলেজ শিক্ষকদের এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা বুধবার (৩০ সেপ্টেম্বর)অনুষ্ঠিত হবে। সভায় বাতিল বা স্থগিত হয়ে যাওয়া শিক্ষক কর্মচারীদের এমপিওর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। 

সভায় সভাপতিত্ব করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন। গত ২২ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে উপসচিব কামরুল হাসান স্বাক্ষরিত এক নোটিশে এসব তথ্য জানানো হয়েছে। 
 
সভায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বেসরকারি মাধ্যমিক শাখার যুগ্মসচিব, বেসরকারি কলেজ শাখার উপসচিব, বেসরকারি মাধ্যমিক শাখার উপসচিব, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।
 
স্কুল ও কলেজের যেসব শিক্ষক-কর্মচারীদের এমপিও স্থগিত, কর্তন, বাতিল হয়ে গেছে তার কারণ ও ছাড়ের ব্যাপারে সভায় আলোচনা করা হবে। এমপিওভুক্ত শিক্ষকদের বিভিন্ন অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, শিক্ষক কর্মচারীদের এমপিওভুক্তি, পুনঃএমপিওভুক্তি, বকেয়া ভাতা প্রেরণসহ বকেয়া বেতন ভাতাদি প্রদানসহ মন্ত্রণালয়ে ও অধিদপ্তরে আসা বিভিন্ন আবেদনের নিষ্পত্তি করা হবে এমপিও পুনর্বিবেচনা কমিটি।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!