• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এরশাদ সিঙ্গাপুর যাচ্ছেন রাতে


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৮, ০৫:৩৬ পিএম
এরশাদ সিঙ্গাপুর যাচ্ছেন রাতে

ফাইল ফটো

ঢাকা: চিকিৎসার জন্য সোমবার (১০ ডিসেম্বর) রাতেই সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার একান্ত সচিব ও পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার (১০ ডিসেম্বর) রাত পৌনে ১১টায় মিনিটে সিঙ্গাপুর যাচ্ছেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তার সঙ্গে যাবেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু।

এদিকে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সোমবার (১০ ডিসেম্বর) মেডিকেল চেক-আপের জন্য সিঙ্গাপুর যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। রাত ১০টা ৪৫ মিনিটে এসকিউ ৪৪৭ বিমানযোগে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি এবং এরশাদ এর এপিএস মো. মনজুরুল ইসলাম তার সফরসঙ্গী হিসেবে যাচ্ছেন। চিকিৎসা শেষে দ্রুতই দেশে ফিরে আসবেন হুসেইন মুহম্মদ এরশাদ।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যানের অসুস্থতা নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। তিনি অসুস্থ, সিএমএইচে ভর্তি আছেন, আবার তিনি সুস্থ -বিভিন্ন সময় দলের নেতা-কর্মীদের মুখে এমন তথ্য শুনে গুঞ্জন শুরু হয়। এমন গুঞ্জনের মধ্যে গত ৬ ডিসেম্বর হঠাৎ বনানী কার্যালয়ের সামনে হাজির হন এরশাদ। গাড়িতে বসেই তিনি নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। এর আগে সর্বশেষ গত ২০ নভেম্বর মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে কথা বলেছিলেন তিনি। এরপর থেকে কখনও বাসায় কখনও সিএমএইচ-এ ভর্তি রয়েছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সাথে মহাজোটে নির্বাচন করছে জাতীয় পার্টি। জাতীয় পার্টি ২৯ জন প্রার্থী মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবেন। তবে এর বাইরে ১৩২ আসনে দলীয়ভাবে নির্বাচনে লড়বেন জাতীয় পার্টির প্রার্থীরা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!