• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁওবাসীর সমাবেশ


ঠাকুরগাঁও প্রতিনিধি ফেব্রুয়ারি ২১, ২০১৯, ০৭:৫৩ পিএম
ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় ঠাকুরগাঁওবাসীর সমাবেশ

ঠাকুরগাঁও: মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ রক্ষায় প্রতিবাদ সমাবেশ করেছে ঠাকুরগাঁওবাসী।

বৃহস্পতিবার (২১শে ফেব্রুয়ারি) সকালে টাঙ্গন ব্রিজ সংলগ্ন অপরাজয় ৭১ স্মৃতি স্তম্ভের সামনে প্রতিবাদ সমাবেশ করে ঠাকুরগাঁওবাসী।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিল ঠাকুরগাঁওয়ের বিভিন্ন স্তরের পেশাজীবী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা।

এসময় বক্তব্য দেন, প্রতিবাদ সমাবেশের আয়োজক রেজওয়ানুল হক রিজু, মিন্টু, মাহমুদ হাসান প্রিন্স, সাধারণ সম্পাদক উদীচী শিল্পী গোষ্ঠী অমল কুমার টিক্কু, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, সভাপতি সদর উপজেলা কমিউনিস্ট পার্টি আহসানুল হাবিব বাবুসহ প্রমুখ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ের এই ব্রিজ মুক্তিযুদ্ধের ঐতিহ্য তুলে ধরে। ঠাকুরগাঁওয়ের স্মৃতিবিজড়িত অনেক কিছু নষ্ট করা হয়েছে ভেঙে ফেলা হয়েছে। এখন এই ব্রিজটিই আছে। আমরা এই ব্রিজ কিছু ভেঙে ফেলতে দেবোনা। প্রয়োজনে আমরা প্রতিদিন প্রতিবাদ সমাবেশ চালিয়ে যাবো।

উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যবাহী টাঙ্গন ব্রিজ। ব্রিজ টি বর্তমান লাল ব্রিজ নামে পরিচিত। এই ব্রিজটি ভেঙে দেয়া হচ্ছে। এই ব্রিজটি ভেঙে একই স্থানে আরেকটি নতুন ব্রিজ তৈরির প্রস্তাবনা হয়েছে। এই ঐতিহ্যবাহী ব্রিজটি যেন না ভেঙে দেয়া হয় এরই প্রতিবাদে ঠাকুরগাঁওবাসী প্রতিবাদ সমাবেশ করে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!