• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঐশ্বরিয়ার জন্য প্রাক্তন প্রেমিকের আরোগ্য কামনা


বিনোদন ডেস্ক জুলাই ১৩, ২০২০, ১২:৩৭ পিএম
ঐশ্বরিয়ার জন্য প্রাক্তন প্রেমিকের আরোগ্য কামনা

ঢাকা : অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনের পর রোববার জানা গেল, ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্যাও করোনা আক্রান্ত। এই খবর জানা জানির পর বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের জন্য আরোগ্য কামনা করলেন তার প্রাক্তন প্রেমিক অভিনেতা বিবেক ওবেরয়। আর একথা জানার পরই টুইট করে গোটা পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেন বিবেক। বিবেক অবশ্য টুইটে আলাদা করে ঐশ্বরিয়া নয়, গোটা বচ্চন পরিবারেই আরোগ্য কামনা করেছেন। তবুও নেটজনতারা মজেছেন বিবেকের টুইট নিয়েই।

আরো পড়ুনঃ কন্যাসহ করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া

কারণ, বিবেক তার টুইটে যে খবরটির লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে ঐশ্বরিয়া ও আরাধ্যার ছবি। ঐশ্বরিয়া প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়ের এই টুইটের নিচে বিভিন্ন লোকজন কমেন্ট করতে ছাড়েননি। কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। আবার কেউ লিখেছেন, বিবেক অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি, তবে ঐশ্বরিয়া খবরের পর টুইট করেছেন। কারোর কথায়, প্রাক্তন হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়।

পুরনো ছবি

প্রসঙ্গত, সালমানের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তারা দুজনে বেশকিছু ছবিতে কাজও করেছিলেন। তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। প্রসঙ্গত একবার সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে বিতর্কে জড়িয়েছিলেন বিবেক। যে মিমে সালমান-ঐশ্বরিয়া ছবিকে ওপিনিয়ন পোল, বিবেক-ঐশ্বরিয়া ছবিকে এগজিট পোল ও আরাধ্যা-অভিষেক-ঐশ্বরিয়ার ছবিকে ফলাফল বলে দেখানো হয়। এটা নিয়ে বিতর্ক তৈরি হওয়ার পর অবশ্য তিনি ক্ষমাও চান। পোস্টটি ডিলিটও করে দিয়েছিলেন। সে যাই হোক, ঐশ্বর্য ও আরাধ্যার আরোগ্য কামনা করে বিবেকের টুইট নিয়েই আপাতত মজেছে নেট দুনিয়া।

এদিকে সোনম কাপুর বিবেকের এমন টুইটকে ডিসগাস্টিং বলে মন্তব্য করেছেন।  

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!