• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ওসির হস্তক্ষেপে বৃদ্ধার ঠাঁই হলো সন্তানদের ঘরে


নাটোর প্রতিনিধি মার্চ ৬, ২০১৯, ০৬:৩০ পিএম
ওসির হস্তক্ষেপে বৃদ্ধার ঠাঁই হলো সন্তানদের ঘরে

নাটোর : মোছা. শাহিদা বেওয়া, বয়স প্রায় ৭০ বছর। বাড়ি নাটোরের সিংড়া উপজেলার খরমকুড়ি গ্রামে। স্বামী আনছার আলী মারা গেছে প্রায় ১০ বছর আগে। ২ ছেলে ও ৪ মেয়ে এই শাহিদা বেওয়ার। মেয়েদের বিয়ে হয়ে গেছে, ছেলেরাও স্ত্রী-সন্তান নিয়ে আলাদা থাকেন। স্বামীর সম্পদ সমান ভাগে সন্তানদের দিয়েছেন শাহিদা। কিন্তু মাঝে মাঝেই ছেলেদের নির্যাতনের শিকার হতে হন তাকে। গত সোমবার শাহিদার গাছের নারিকেল পরে তার ছেলেদের বাড়িতে, এক পর্যায়ে রেগে গিয়ে ছেলে সাইদুল ও স্বপন তাকে মারধর করে।

বুধবার সিংড়া থানায় লিখিত অভিযোগ দেন তিনি। ওসি মনিরুল ইসলাম ঘটনা শুনে তার ছেলেদের আটক করে আনে। তারা মুচলেকা দেয় যে, আর কখনো মাকে মারধর করবে না। পরে স্থানীয় ইউপি সদস্য বুলেটের জিম্মায় ছেলেদের হাতে বৃদ্ধা শাহিদা বেওয়াকে তুলে দেন সিংড়া থানা পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন সিংড়া থানার এএসআই হাসেম, সাংবাদিক ও মানবাধিকার কর্মী আবু জাফর সিদ্দিকী, খলিল মাহমুদ প্রমুখ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, এটা অমানবিক ঘটনা। এভাবে একজন গর্ভধারিণী মাকে কেউ মারধর করে? অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে তাদের থানায় আনা হয় পরে তারা মুচলেকা দিয়েছে আর কখনো মারধর করবে না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!