• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ওয়ার্নারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন নাসির?


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০১৯, ০৯:২৫ পিএম
ওয়ার্নারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন নাসির?

ছবি: সংগৃহীত

ঢাকা: গতবার বিপিএলে সিলেট সিক্সার্সকে নেতৃত্ব দিয়েছিলেন। শুরুর দিকে তো দারুন চমক উপহার দিয়ে দলটিকে জিতিয়েছেন নাসির হোসেন। পরবর্তীতে সেই ধারা বজায় রাখতে পারেননি। বিপিএলের ষষ্ঠ আসরের অনেক আগেই পড়লেন চোটে। এই চোট নাসিরকে যথেষ্টই ভুগিয়েছে। বিপিএল দিয়ে আবার ফিরলেন মাঠে। কিন্তু ঢাকায় যে দুটি ম্যাচ খেললেন তাতে সুবিধা করতে পারলেন না। দুই ম্যাচ মিলিয়ে করলেন মাত্র ৪ রান।

তাই স্বাভাবিকভাবে নাসিরের পারফরম্যান্সে খুশি নয় সিলেট সিক্সার্সের টিম ম্যানেজম্যান্ট। তাই বলে তাঁকে রেখেই সিলেট চলে যাবে দল? এই ঘটনা অনেককেই বিস্মিত করেছে। এই নাসিরই তো গতবার দলের অধিনায়ক ছিলেন। বছর ঘুরতেই তিনি ব্রাত্য হয়ে গেলেন!

একাদশে জায়গা হবে না দেখেই নাসিরকে নেওয়া হয়নি সিলেটে। আপাতত তাঁকে ছুটি দেওয়া হয়েছে। সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার বলেছেন,‘ ‘আপনারা জানেন নাসির কদিন আগে চোট থেকে ফিরেছে। মানিয়ে নিতে তার সময় লাগা খুব স্বাভাবিক। এখন সে যে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাকে একাদশে অন্তর্ভুক্ত করা কঠিন হয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্টের। আর একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে। এই মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তাঁর জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে সময় দেয়। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।’

তাই বলে দলের সঙ্গে রাখা হবে না? একজন খেলোয়াড়ের নিজেকে ফিরে পাওয়ার জন্য তো সবচেয়ে বেশি দরকার তার দলের সঙ্গ। এই নিয়ে সিলেটের মিডিয়া ম্যানেজার বললেন, ‘সে কোনও আপত্তি করেনি। সে নিজেও বুঝেছে একটা বিরতি দরকার। আর আপত্তি তখনই জানানো যায় যখন আপনি শক্ত অবস্থানে থাকবেন।’ তবে নাসিরের ঢাকায় থেকে যাওয়া নিয়ে রহস্যের গন্ধ পেয়েছে সংবাদমাধ্যম।

সিলেট সিক্সার্স ফ্রাঞ্চাইজির অন্দরমহলের বরাতে বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমন খবরও প্রকাশ করেছে যে, যার কাছে অধিনায়কত্ব হারিয়েছেন সেই ডেভিড ওয়ার্নারের সঙ্গেই নাকি বিবাদে জড়িয়েছেন নাসির। তবে এমন কোনও বিষয় স্বীকার করেনি সিলেট সিক্সার্স কর্তৃপক্ষ।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!