• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কক্সবাজার ও সেন্টমার্টিনে ইউনুছ গ্রুপের চারদিনের ‘কাস্টমার গেট টুগেদার’ প্রোগ্রাম


এম সুজন আকন, স্পেশাল করেসপন্ডেন্ট ফেব্রুয়ারি ২৭, ২০১৯, ০৫:০৮ পিএম
কক্সবাজার ও সেন্টমার্টিনে ইউনুছ গ্রুপের চারদিনের ‘কাস্টমার গেট টুগেদার’ প্রোগ্রাম

ঢাকা: ইউনুছ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের বিভিন্ন পণ্য বিক্রয়ের সাথে সংশ্লিষ্টদের নিয়ে কক্সবাজার ও সেন্টমার্টিনে জমকালো এক ‘কাস্টমার গেট টুগেদার’ প্রোগ্রামের আয়োজন করা হয়েছে।

আগামী ১ মার্চ থেকে ৪ মার্চ পর্যন্ত সোনালী পেপার-এর পরিবেশকদের জন্য চারদিন ব্যাপী ‘সোনালীর সঙ্গে প্রবাল দ্বীপে’ নামের এই বিনোদনমূলক ট্যুরের আয়োজন করতে যাচ্ছে ইউনুছ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ।

পহেলা মার্চ (শুক্রবার) সকাল ৯টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এ ট্যুর শুরু হবে। আগামী ৪ মার্চ সকাল ১০টায় কক্সবাজার বিমানবন্দরে এ ট্যুর শেষ হবে।

এ ভ্রমণ অনুষ্ঠানে ইউনুছ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক মোহাম্মদ জাভেদ নোমান ও পরিচালক (মার্কেটিং) মো. গোলাম জিলানী ভূইয়াসহ সোনালী পেপারের প্রতিটি এজেন্ট মালিক ও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এছাড়াও ইউনুছ গ্রুপের মার্কেটিং এন্ড সেলস, কাস্টমার সার্ভিস ও বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

কক্সবাজার ও সেন্টমার্টিনে পোঁছে প্রকৃতির অপার সৌন্দর্যসহ আশেপাশের দর্শনীয় স্থানসমূহ ঘুরিয়ে দেখানোর নানা আয়োজন রয়েছে এই ট্যুরে।

বাংলাদেশের সর্ব দক্ষিণে বঙ্গোপসাগরের উত্তর-পূর্বাংশে অবস্থিত প্রবাল দ্বীপ ভ্রমণ করার সুযোগ করে দেয়ার জন্যে ইতোমধ্যে পরিবেশকগণ ইউনুছ গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন।

ভ্রমণ সম্পর্কে ইউনুছ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক (মার্কেটিং) মো. গোলাম জিলানী ভূইয়া সোনালীনিউজকে জানান, ব্যবসায়িক সহযোগী হিসাবে ইউনুছ গ্রুপ সবসময়ই পরিবেশকদের সর্বোত্তম সুযোগ সুবিধা নিশ্চিত করে থাকে। পরিবেশকদের সাথে হৃদ্যতা বাড়াতে কোম্পানির পক্ষ থেকে নিয়মিত এ ধরনের ভ্রমণের আয়োজন করা হয় এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, ইউনুছ গ্রুপ সবসময়ই ক্রেতাদের জন্যে সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে এবং পণ্যের মানোন্নয়নে নিয়মিত ও নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!