• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে ইয়াবা নিয়ে ছাত্রলীগ নেতাসহ আটক ৩


কক্সবাজার প্রতিনিধি ফেব্রুয়ারি ২৬, ২০২০, ০২:২১ পিএম
কক্সবাজারে ইয়াবা নিয়ে ছাত্রলীগ নেতাসহ আটক ৩

কক্সবাজার: এবার কক্সবাজারে ইয়াবা নিয়ে ধরা পড়লো জেলা ছাত্রলীগের এক সদস্য। তিনি বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি ইসতিয়াক আহমদ জয়ের সহযোগী জেলা ছাত্রলীগের সদস্য মোহাম্মদ ফয়সাল। তার সাথে আরো ২ জনকে ১ লাখ ইয়াবাসহ আটক করেছে (ডিবি) পুলিশ।

কক্সবাজারে এক লাখ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া।আটক তিনজন হলো, কক্সবাজার শহরের টেকপাড়ার মৃত আবদুল করিমের পুত্র, জেলা ছাত্রলীগের সদস্য মোঃ ফয়সাল (ফয়সাল আবদুল্লাহ) (৩০), খুরুশ্কুল ইউনিয়নের কুলিয়াপাড়ার মৃত ফজল মিয়ার পুত্র মোঃ ফিরোজ (৩২) ও একই এলাকার মৃত সোলতানের পুত্র মোঃ মোস্তাক আহমদ লালু (৩৬)।

এই ঘটনায় আটক তিনজনসহ ১১জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া বাদি হয়ে ২৫ ফেব্রুয়ারি কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

পলাতক আসামীদের মধ্যে রয়েছে, কক্সাবাজার শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকার মোঃ মালেকের পুত্র বিলাই হোসেন (৩২), শহরের মাঝিরঘাট এলাকার মৃত ফরিদের পুত্র ইফতেখার খান বাবু (২৪), টেকপাড়ার মুবিন বহদ্দারের পুত্র নাসির (৩০), মাঝিরঘাটের আবু ছৈয়দ কোম্পানির পুত্র মুজিব (২২), টেকপাড়া হাঙ্গরপাড়ার মোঃ বাশি প্রকাশ বাশি বহদ্দারের পুত্র বুলু মিস্ত্রি (৩৩), পেশকারপাড়ার খোরশেদ আলমের পুত্র তানভীর (২১), পশ্চিম টেকপাড়ার গোলাম মাওলা প্রকাশ জজ বাবুলের পুত্র কায়সার (২৮) এবং তার ভাই মোঃ মিজান (৩২ )।

মানস বড়ুয়া জানান, তারা জানতে পারেন কক্সবাজার শহরে ইয়াবার একটি বড় চালান আসে। এই তথ্যের ভিত্তিতে ওই অভিযান চালান এবং জড়িতদের ধরতে তৎপরতা শুরু করে গোয়েন্দা পুলিশ। পুলিশের মতে ১৯ ফেব্রুয়ারী কক্সবাজার শহরে এক লাখ পিস ইয়াবা লুটের ঘটনা ঘটে। এই তথ্যের ভিত্তিতে অভিযানে জেলা ছাত্রলীগ নেতাসহ তিন জন পুলিশের হাতে ধরা পড়ে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান কবির সাংবাদিকদের বলেন, এক লাখ পিস ইয়াবাসহ তিনজন আটকের ঘটনায় দায়েরকৃত এজাহার মামলা হিসেবে রুজু করা হয়েছে।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!