• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

কঙ্গনার বিরুদ্ধে পুলিশের সমন


বিনোদন ডেস্ক আগস্ট ২০, ২০১৮, ১১:৫১ এএম
কঙ্গনার বিরুদ্ধে পুলিশের সমন

কঙ্গনা রানাউত

ঢাকা: নন্দিত নায়িকা কঙ্গনা রানাউতকে সমন পাঠিয়েছে পুলিশ। মুম্বাইয়ের খার থানা থেকে তাঁকে ওই সমন পাঠানো হয়েছে বলে জানা গেছে। বাড়ি কেনার পর বাড়ির দালালকে টাকা না দেওয়ার অভিযোগে অভিনেত্রী কঙ্গনাকে ওই সমন পাঠানো হয়েছে।

তবে এই অভিযোগ অস্বীকার করে দিয়ে কঙ্গনা জানিয়েছেন, এমন কোনো ঘটনাই ঘটেনি। তাঁকে ইচ্ছাকৃতভাবে ফাঁসানো হয়েছে। ২০১৭ সালে মুম্বাইয়ের আর্গিস দত্ত রোডের পালি হিলে একটি বাংলো কিনেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

বাংলোটির দাম ছিল ২০ কোটি ৭ লাখ রুপি। ওই দামের ওপর যে টাকা দালালকে কমিশন দেওয়ার কথা ছিল, কঙ্গনা সেই অর্থ তাঁকে দেননি বলে অভিযোগ। এই নিয়ে কঙ্গনার বিরুদ্ধে খার থানায় অভিযোগ জানিয়েছিলেন প্রকাশ রোহিরা নামের ওই জমি কেনাবেচার দালাল। যার ভিত্তিতেই কঙ্গনার নামে থানা থেকে সমন পাঠানো হয় বলে জানা যায়।

কঙ্গনা জানান, বাড়িটি কেনার সময় ওই দালালের সঙ্গে তাঁর চুক্তি হয়েছিল বাড়ির দামের এক শতাংশ তিনি তাঁকে দেবেন। সেই মতো প্রায় ২২ লাখ রুপি তিনি ওই দালালকে দিয়েছেন বলে দাবি করেন।

কঙ্গনার অভিযোগ, কথামতো বাড়ির দামের এক শতাংশ অর্থ ওই দালালকে দেওয়ার পর বেঁকে বসেন তিনি। এক শতাংশের জায়গায় দুই শতাংশ দাবি করেন, যা তিনি দিতে চাননি।

কঙ্গনা জানান, চুক্তির বাইরে তিনি কোনোভাবেই বের হবেন না। বিষয়টি নিয়ে তাঁর ফিন্যান্স টিম কথাবার্তা বলছে। বলেন, ইন্ডাস্ট্রির স্ট্যান্ডার্ড অনুযায়ী তিনি কমিশন দিয়েছেন। অতিরিক্ত অর্থ তিনি দেবেন কেন?


সোনালীনিউজ/বিএইচ

 

Wordbridge School
Link copied!