• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কথা রাখেনি দেবর, লাশ হলেন জলি


নড়াইল প্রতিনিধি মার্চ ১৮, ২০১৯, ০৭:৩১ পিএম
কথা রাখেনি দেবর, লাশ হলেন জলি

নড়াইল: সদরের চন্ডিবরপুরে জলি বেগম নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১৭ মার্চ) দুপুরে নড়াইল সদর হাসপাতালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

এর আগে শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ নিহতের স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে।

নিহত জলি বেগম চন্ডিবরপুর ইউনিয়নের রাজপুর গ্রামের গ্রাম পুলিশ কালাম বিশ্বাসের মেয়ে। তার স্বামী পলাশ বিশ্বাস মালয়েশিয়ায় থাকেন।

নড়াইল সদর থানার এসআই হাবিবুর রহমান জানান, সদর উপজেলার চামরুল গ্রামের বক্কার বিশ্বাসের ছেলে পলাশ বিশ্বাসের সঙ্গে জলি বেগমের বিয়ে হয় ৪ বছর আগে। তাদের দুই বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

জলির মা সেলিনা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়ের শ্বশুর, শাশুড়ি ও দেবর প্রায়ই বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলতো। কিন্তু আমার স্বামীর গ্রাম পুলিশের কাজ করে তাই আমাদের পক্ষে টাকা দেয়া সম্ভব হয়নি। আমার মেয়েকে তার শ্বশুর বাড়ির লোকজন অকারণে নির্যাতন চালাতো। নির্যাতন সহ্য করতে না পেরে কয়েকদিন আগে জলি আমার বাড়িতে চলে আসে।

তিনি জানান, শুক্রবার (১৫ মার্চ) বিকেলে আর নির্যাতন করবে না বলে মৌখিক অঙ্গীকার করে জলিকে তার দেবর জুয়েল এসে তাদের বাড়িতে নিয়ে যায়। শনিবার (১৬ মার্চ) বিকেল ৪টার দিকে জলি তার মায়ের সঙ্গে মোবাইলে কথা বলেছে। বিকেল ৪টা ২০ মিনিটের সময় পাশের বাড়ি থেকে ফোন করে জানানো হয় জলি খুব অসুস্থ। আমরা ওই বাড়িতে গিয়ে দেখি মেয়েকে ওরা মেরে ফেলেছে। জলির দুই বছরের ছেলেকে নিয়ে তার শ্বশুর, শাশুড়ি ও দেবর বাড়িঘর ছেড়ে পালিয়েছে। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে মেয়ের শ্বশুর বক্কার বিশ্বাস, শাশুড়ি জাহেদা বেগম ও দেবর জুয়েল বিশ্বাস পলাতক রয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!