• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘কনডম রিপন’ গ্রেফতার


খুলনা প্রতিনিধি ডিসেম্বর ৫, ২০১৯, ০৩:৩৯ পিএম
‘কনডম রিপন’ গ্রেফতার

খুলনা: বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী ‘কনডম রিপন’কে খুলনার দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে কনডম রিপনসহ (৩০) তিন জনকে গ্রেফতার করে র‍্যাব। 

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোর রাতে র‍্যাব-৬ এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতারের সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

রিপনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। রিপন শেখ ওরফে কনডম রিপন ফরমায়েশখানা এলাকার বনসার বলীর ছেলে। গ্রেফতারকৃত অন্যরা হলো পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা মহানগরীর খালিশপুরের মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)।

এ বিষয়ে র‍্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ এক প্রেস ব্রিফিংয়ে বলেন, ‘রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ১৯টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ১৩৫০ টাকা জব্দ করা হয়।

এদিকে, 'কনডম রিপন' নামের তাৎপর্য জানতে চাইলে র‍্যাবের সামনেই রিপন বলেন, 'বিভিন্ন সময়ে বিভিন্ন জন আমাকে নানা রকম কাজে ব্যবহার করেছে। কাজ শেষ হলেই তারা আমাকে আর চেনে না। এ থেকেই এই নাম দিয়েছে লোকজন। তবে মূল কথা হলো, সম্প্রতি বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি হওয়ার পরেই আমি অনেকের চক্ষুশূলে পরিণত হয়েছি।'

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!