• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কন্যা সন্তানের জনক শাহরিয়ার নাফীস, ইচ্ছে পূরণ দাদির


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২০, ২০১৯, ০৬:২৭ পিএম
কন্যা সন্তানের জনক শাহরিয়ার নাফীস, ইচ্ছে পূরণ দাদির

ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকা: আল্লাহর রহমতে অবশেষে শাশুড়ির ইচ্ছে পূরণ করলেন ক্রিকেটার শাহরিয়ার নাফীসের স্ত্রী ঈশিতা তাসমিন। বুধবার (২০ মার্চ) দিবাগত রাতে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ফলে দ্বিতীয়বারের মতো পিতা হলেন জাতীয় দলের সাবেক এই ওপেনার। শাহওয়ার আলী নাফীস নামে এই দম্পতির ৯ বছর বয়সী এক পুত্র সন্তানও রয়েছে।

শাহরিয়ার নাফীসের মা সালমা আনজুম লতার খুব ইচ্ছে ছিল, নাতনিকে কোলেপিঠে করে মানুষ করবেন। অবশেষে তাঁর সেই ইচ্ছে পূরণ হতে চলেছে। কন্যা সন্তানের জনক হয়েছেন তাঁর ছেলে শাহরিয়ার নাফীস। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের পেজে নাফীস তার সদ্য জন্ম নেওয়া কন্যা শিশুকে কোলে নিয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন।  ছবিতে বাবা-মেয়েকে একসাথে দেখা যায়। জন্মের পর মেয়ে এবং মা দুজনই সুস্থ আছেন বলে জানা গেছে।

৩৩ বছর বয়সী শাহরিয়ার নাফীস বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার। প্রায় ৬ বছর আগে নিজের ক্যারিয়ারের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেললেও নাফীসের বর্তমান ফর্মও মোটেও খারাপ নয়। ঘরোয়া ক্রিকেটের নিয়মিত এই পারফর্মার ঢাকা প্রিমিয়ার লিগ, বাংলাদেশ প্রিমিয়ার লিগ কিংবা প্রথম শ্রেণির ক্রিকেটে নিয়মিতই রান পাচ্ছেন ব্যাটে।

কন্যা সন্তানের জনক হওয়ার সুখবর পাওয়ার একদিন আগেও নাফীস ব্যস্ত ছিলেন ক্রিকেট নিয়ে। ঢাকা প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে তার দল লিজেন্ডস অব রূপগঞ্জ মুখোমুখি হয়েছিল অপরাজিত মোহামেডান স্পোর্টিং ক্লাবের। মোহামেডানের ২৯৫ রানের বড় লক্ষ্যে তাড়া করতে নেমে দল ছিল চাপে।

সেই চাপ ঘনীভূত হয় দুই ওপেনার দ্রুত বিদায় নিলে। এরপর মুমিনুল হক ও অধিনায়ক নাঈম ইসলামের সাথে ছোটখাটো দুটি জুটি গড়ে দলের রান বাড়াতে সাহায্য করেন নাফীস। ৩৫ বলের মোকাবেলায় ৩টি চারের সাহায্যে করেন ২৫ রান।

এর আগে নিজের দল লিজেন্ডস অব রূপগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার ম্যাচে চওড়া ছিল তার ব্যাট। ঐ ম্যাচে ৫৯ রানের ঝলমলে এক ইনিংস খেলেন নাফীস। তার ঐ ইনিংসে ভর করে দল ৩ উইকেটের জয় পায়, ম্যাচের সেরা খেলোয়াড়ও হয়েছিলেন নাফীসই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!