• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কব্জি কাটা মামলায় আটক ৫ জনের রিমান্ড মঞ্জুর


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৯:৩৫ পিএম
কব্জি কাটা মামলায় আটক ৫ জনের রিমান্ড মঞ্জুর

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দুই হাতের কব্জি কেটে নেয়া মামলার প্রধান আসামী উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিনসহ ৫ জনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন বিচারিক আদালত।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে আসামীদের আদালতে হাজির করলে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আমলী আদালত ‘খ’ অঞ্চলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল হোসেন প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছে- জেলার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিন (৩৫), তার সহযোগী তারেক আহেম্মদ (৩৩), আলাউদ্দিন (৩২), জাহাঙ্গীর আলম (৩৫) ও তারিক হাসান রিমন (৩০)।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, অধিকতর তদন্ত ও আলামত সংগ্রহের জন্য আসামীদের ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ আদালত প্রত্যেকের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, পদ্মা নদীর খেয়াঘাট নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে বুধবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার লোকজন উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামের মৃত খোদাবক্সের ছেলে রুবেল হোসেনকে রাতের আঁধারে চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে দুটি হাতের কব্জি কেটে ফেলে। বর্তমানে রুবেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহত রুবেলের মা রুলি বেগম ফয়েজকে মুল আসামী করে ২২ জনের নামে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। প্রেক্ষিতে পুলিশ গত বৃহষ্পতিবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

এদিকে শিবগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে গ্রেফতার ফয়েজ চেয়ারম্যানকে নিয়ে রুবেলের ফেলে দেয়া কব্জি উদ্ধারের জন্য ঘটনাস্থলে যাওয়া হয়। কিন্তু কব্জি দুটি নদীতে ফেলে দেয়ায় তা উদ্ধার করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, রুবেলের হাতের কব্জি কাটার পর ওই ঘটনায় জড়িত উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন তার এক সহযোগীসহ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা দিয়ে নওগাঁ পালিয়ে যাবার সময় বৃহস্পতিবার রাত ৯টার দিকে পুলিশের হাতে আটক হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!