• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

করোনা জয় করলেন মাশরাফি


ক্রীড়া ডেস্ক জুলাই ১৪, ২০২০, ০৯:৪৫ পিএম
করোনা জয় করলেন মাশরাফি

ফাইল ছবি

ঢাকা: জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা মহামারী করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) রাতে নিজের করোনা মুক্তির খবর নিশ্চিত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জানিয়েছেন মাশরাফি।

 মাশরাফি লেখেন, আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজ রাতেই ফল জানতে পেরেছি।

তিনি আরও লেখেন, এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানাভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা। শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

প্রসঙ্গত, গত ২০ জুন সন্ধ্যায় সামাজিক যোগাযোগের মাধ্যম তথা ফেসবুক স্ট্যাটাসে নিজের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেন মাশরাফি।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!