• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

করোনায় আক্রান্ত কনিকাকে নিয়ে উদ্বিগ্ন পরিবার!


বিনোদন ডেস্ক মার্চ ৩০, ২০২০, ০১:১৫ এএম
করোনায় আক্রান্ত কনিকাকে নিয়ে উদ্বিগ্ন পরিবার!

ঢাকা : প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত কনিকা কাপুর। চার নম্বর পরীক্ষাতেও তার শরীরে এ ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। যার কারণে উদ্বিগ্ন গায়িকার পরিবার, তাঁদের দাবি চিকিৎসায় সাড়া দিচ্ছেন না কনিকা।

মহামারীতে আক্রান্ত হওয়ায় একটু বেশিই উদ্বিগ্ন কনিকার পরিবার। গত ২০ মার্চ থেকে লখনউয়ের হাসপাতালে চিকিৎসাধীন বেবি ডল গায়িকা। ৯ মার্চ লন্ডন থেকে দেশে ফেরার পর ১১ মার্চ মুম্বাই থেকে কানপুর এবং তারপর লখনউ পৌঁছান গায়িকা। সেখানেই প্রথম সর্দি-কাশি এবং তারপর জ্বরে আক্রান্ত হন কনিকা কাপুর, এরপর ২০ মার্চ পরীক্ষায় কনিকার শরীরে মেলে কোভিড ১৯।

ইনস্টাগ্রামে নিজেই করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন কনিকা, কিন্তু সময় যতই এগিয়েছে গোটা বিষয় নিয়ে ততই রোষের মুখে পড়তে হয়েছে শিল্পীকে। করোনা কবলিত দেশ থেকে ফেরার পরেও হোম কোয়ারেন্টাইনে না থেকে কেমনভাবে এক শহর থেকে অন্য শহরে ঘুরে বেড়ালেন কনিকা? এই নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা।

কনিকার চিকিৎসা চলছে লখনউয়ের সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে। হাসপাতাল কর্তৃপক্ষ বিরক্ত কনিকার তারকাসুলভ আচরণে। বারবার তাঁদের তরফে জানানো হয়েছে, কনিকার উচিত একজন রোগীর মতো আচরণ করে, চিকিত্সকদের সঙ্গে সহযোগিতা করা।

কনিকার পরিবারের এক সদস্য জানিয়েছেন, ‘এবার আমরা সত্যিই কনিকা টেস্ট রিপোর্ট নিয়ে চিন্তিত। মনে হচ্ছে কনিকা চিকিত্সায় কোনওরকম সাড়া দিচ্ছেন না, আর লকডাউনের এই পরিস্থিতিতে কনিকা এয়ারলিফট করে চিকিৎসার জন্য অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া সম্ভবকর নয়। আমরা শুধু ওর সেরে উঠবার জন্য প্রার্থনা করতে পারি’। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, কনিকার পরিস্থিতি স্থিতিশীল রয়েছে।

লখনউয়ের মুখ্য স্বাস্থ্য কর্মকর্তার অভিযোগের ভিত্তিতে হোম কোয়ারেন্টাইন থেকে একাধিক সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য আগেই ভারতীয় দণ্ডবিধির ১৮৮,২৬৯ এবং ২৭০ ধারা অনুসারে এফআইআর দায়ের করা হয়েছে কনিকার বিরুদ্ধে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!