• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

কর্ণফুলীতে ভোক্তা অধিকার দিবস পালিত


কর্ণফুলী প্রতিনিধি মার্চ ১৫, ২০১৯, ০২:৫৩ পিএম
কর্ণফুলীতে ভোক্তা অধিকার দিবস পালিত

ছবি : সোনালীনিউজ

চট্টগ্রাম : নিরাপদ মানসম্মত পণ্য নিশ্চিত কল্পে জাতীয় ভোক্তা অধিকার দিবস উপলক্ষে র‌্যালি, সেমিনার ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে কর্ণফুলী উপজেলায়।

শুক্রবার (১৫ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হল রুমে আলোচনা সভা ও পরে র‌্যালি বের করা হয়। উপজেলার বিভিন্ন রাস্তা ঘুরে পরিষদ চত্বরে এসে র‌্যালিটি শেষ হয়। পরে সেখানে সেমিনার ও পুরস্কার বিতরণী সভা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল চন্দ্র নাথ ও তথ্য অফিসার।

প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফারুক চৌধুরী উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি।

বিশ্ব ভোক্তা অধিকার দিবস-১৯ উপলক্ষে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত উপজেলা পর্যায়ে ‘ভোক্তা অধিকার সংরক্ষণে ছাত্র শিক্ষক ও অভিভাবকদের ভূমিকা’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ইসরাত জাহান মনিকা প্রথম, রাফিহা ইয়াছির হৃদি দ্বিতীয় ও জিন্নাত জাহান মিতু তৃতীয় স্থান অধিকার করেন।

তারা সকলে উপজেলার মরিয়ম আশ্রম উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ছাত্রী ছিলেন। পরে রচনা প্রতিযোগিতায় বিজয়ী ৩ শিক্ষার্থীর হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত একটি প্রতিষ্ঠান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!