• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কর্ণফুলীতে যুবকের মৃত্যু, ভাসমান পতিতা আটক!


চট্টগ্রাম ব্যুরো মার্চ ৬, ২০১৯, ০৭:১৯ পিএম
কর্ণফুলীতে যুবকের মৃত্যু, ভাসমান পতিতা আটক!

ছবি : সোনালীনিউজ

চট্টগ্রাম : কর্ণফুলী উপজেলার ক্রসিং এলাকায় ছুরিকাঘাতে আজগর আলী (৩০) নামে এক যুবক খুন হয়েছে। আর এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যক্ষদর্শী এক ভাসমান পতিতাকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টায় কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে আজম আলীর পরিত্যক্ত পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি রাতেই নিশ্চিত করেছিলেন কর্ণফুলী থানার অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন। নিহত আজগর আলী (৩০) দক্ষিণ শিকলবাহা আদর্শ পাড়া গ্রামের হাজী এজাহার মিয়া বাড়ির মোহাম্মদ সালেহ ও মাতা আমেনা বেগমের ছেলে বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ঘটনার রাতেই খুন হওয়া আজগর আলী ভাসমান এক পতিতা নিয়ে পরিত্যক্ত ওই বাড়ির নির্জন পুকুর পাড়ে যান। এবং বাড়িতে কে আছে বলে দরজায় গিয়ে দারোয়ানকে ডাকতে থাকে। ভেতর থেকে কেউ একজন নাই বলে জবাব দেন।

কিন্তু আজগর আলী জোরপূর্বক বাসায় প্রবেশ করেন। এবং দেখেন পূর্বে থেকেই তিনজন লোক ওখানে মাদক সেবন করছেন। তাদের মধ্যে এক পর্যায়ে বাকবিতন্ডা শুরু হয়। হঠাৎ তিনজনের কেউ একজন কোমর থেকে ছুরি বের করে আজগরকে আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে তিনি খুন হন।

আর এসব ঘটনা চলাকালে প্রত্যক্ষদর্শী হিসেবে সে সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সাথী নামে ভাসমান ওই পতিতা। যাকে শহর থেকে রাত ১০টায় ২ হাজার টাকায় ভাড়া করে আনেন আজগর। আর পুলিশকে এসব তথ্য দিয়েছেন ভাসমান ওই পতিতা। যাকে কর্ণফুলী থানা পুলিশ আটক করেছে জিজ্ঞাসাবাদের জন্য।

অন্যদিকে অনেকে ইয়াবা সেবনে প্রতিবাদ করায় তাকে খুন করা হয়েছে বলে ধারণ করছেন। কেন না এর কয়েক মাস আগেও একই উপজেলার বড় উঠান শাহ মীরপুর এলাকায় মামুন নামে আরেক যুবকের মৃত্যু হয়।

ঘটনার পর পরই কর্ণফুলী থানার এসআই (নিঃ) কাজী মনিরুল করিম ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে রাত ১১টা ৫০ মিনিটের সময় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এবং লাশের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এ বিষয়ে মামলা রুজু হওয়ার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

খুন হওয়া যুবকের বাম কাঁধের নিচ বরাবর ধারাল ছুরির জখম রয়েছে। তবে একেকটি ঘটনার রহস্য ভিন্ন রকম বলে প্রতীয়মান হচ্ছে। যার রহস্য নিশ্চয় উন্মোচন করবে আইন-শৃঙ্খলা বাহিনী। এমনটি ভরসা স্থানীয়দের।

কর্ণফুলী জোনের সহকারী কমিশনার মো. জাহেদুল ইসলাম বলেন, শিকলবাহা পুকুর পাড়ে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!