• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কর্মী-সমর্থকদের প্রতি মাশরাফির হুশিয়ারী


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৪, ২০১৮, ০৬:৫১ পিএম
কর্মী-সমর্থকদের প্রতি মাশরাফির হুশিয়ারী

ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদ। এখনও জাতীয় ওয়ানডে ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। খেলবেন আগামী ওয়ানডে বিশ্বকাপেও। বলছি মাশরাফি বিন মর্তুজার কথা। যিনি এখন ভোটের ময়দানে চষে বেড়াচ্ছেন নড়াইল-২ আসন। এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ম্যাশ। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর সমর্থকেরা যেন কোনও ভাবেই আঘাত না পান সেদিকে খেয়াল রাখতে বলেছেন তিনি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিয়মিত গণসংযোগ ব্যস্ত সময় পার করছেন মাশরাফি। সশরীরে নির্বাচনী প্রচারণায় নানা প্রান্তে ভোট চেয়ে বেড়াচ্ছেন। নড়াইল আইনজীবী সমিতির হল রুমে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি।

এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধু–কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নয়, নড়াইলবাসীকে নৌকা প্রতীক দিয়েছেন। এর সম্মান রাখার দায়িত্ব আপনাদের। নৌকা প্রতীকে ভোট করবেন। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর সমর্থকেরা শারীরিক এবং মানসিক কোনোভাবেই যেন আঘাত না পান সেদিকে খেয়াল রাখবেন। আমি নোংরামি পছন্দ করি না।

নৌকা বিজয়ী হলে দেশের মানুষও বিজয়ী হবে, উল্লেখ করে মাশরাফি বলেন, ‘আমি আপনাদের সন্তান । আপনাদের চোখের সামনেই বড় হয়েছি । চলার পথে আমার কোনো ভুলত্রুটি হলে ক্ষমা করে দেবেন। আমার মতো মানুষকে নির্বাচনের সুযোগ দেওয়ায় আমি প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

নড়াইল জেলা আইনজীবী সমিতির আয়োজনে সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন জ্যেষ্ঠ আইনজীবী ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস, আইনজীবী মো. খবির উদ্দীন, সাঈফ হাফিজুর রহমান, মো.ফজলুর রহমান জিন্নাহ, মো.সোহরাব হোসেন বিশ্বাস, অচীন চক্রবর্তী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পরিতোষ কুমার বাগচীসহ হেমায়েত উল্লাহ হিরু, মো.আজিজুল ইসলাম প্রমুখ। এ সময় নড়াইল আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!