• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কলাপাড়ায় শিশু নির্যাতনের ৪৮ ঘণ্টা পরেও মামলা নেয়নি পুলিশ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৭, ২০২০, ০৭:২৪ পিএম
কলাপাড়ায় শিশু নির্যাতনের ৪৮ ঘণ্টা পরেও মামলা নেয়নি পুলিশ

পটুয়াখালী : পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুরে এক কন্যা শিশুকে মারধর করে আহত করার ঘটনার ৪৮ ঘণ্টা পরও মামলা নেয়নি পুলিশ। নির্যাতিত শিশুটি বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।  গত রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মহিপুর সদর ইউনিয়নের নজিবপুর গ্রামে এ শিশু নির্যাতনের ঘটনাটি ঘটে।

নির্যাতিত শিশুটির মা মাকসুদা বেগম জানায়, থানায় অভিযোগ করতে গেলে পুলিশ অভিযোগটি গ্রহন করেনি।  কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)'র দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো. ইদ্রিস জানান, আহত শিশুটির পরিবার থেকে নির্যাতনের বিষয়টি তাকে জানানো  হয়েছে। তিনি কর্মস্থলে না থাকায় মহিপুর থানা পুলিশকে এ বিষয়ে আইনী সহায়তা প্রদানের জন্য অনুরোধ করেছেন।

জানা গেছে, শালিশ অযোগ্য একটি ঘটনার বিষয়ে শালিশ করার অপরাধে মহিপুর থানা পুলিশ সোবাহান নামের এক ইউপি সদস্য কে রবিবার সন্ধ্যায় আটক করে। এ খবর পেয়ে তার স্ত্রী কন্যা শিশুটিকে নিয়ে থানায় দেখতে যান। বাবার সাথে দেখে করে ফেরার পথে একই এলাকার মতি, সাহেব আলী ও শাহিন সোবাহান মেম্বারের শিশু কন্যা মরিয়ম (৮) কে লাঠি দিয়ে বেধড়ক  মারধর করে আহত করে।

এরপর ওই শিশুকে আহত অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: জেএইচ খান লেলিন জানান, শিশুটির পিঠে লাঠি দিয়ে আঘাত করার চিহ্ন রয়েছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, শিশু নির্যাতনের কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!