• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কলেজছাত্রীকে তুলে নিয়ে তিনঘণ্টা গণধর্ষণ!


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ৩, ২০১৭, ০৪:৫৩ পিএম
কলেজছাত্রীকে তুলে নিয়ে তিনঘণ্টা গণধর্ষণ!

প্রতীকী ছবি

ঢাকা: কোচিং শেষে বাড়ি ফেরার পথে চার মানুষরুপী হায়েনাদের গণধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। ঘটনাটি ঘটেছে গত ৩১ অক্টোবর ভারতের ভোপালের হাবিবগঞ্জ রেলওয়ে স্টেশনের অদূরে। এদিকে এ ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও উঠেছে প্রশ্ন।

ভোপালের ওই তরুণী প্রতিদিনের মতোই গত ৩১ অক্টোবর সন্ধ্যায় কোচিং শেষে বাড়ি ফেরার জন্য হাবিবগঞ্জ রেলস্টেশনে যাচ্ছিলেন। কিন্তু স্টেশনে পৌঁছানোর আগেই ওই তরুণীর পথ আগলে দাঁড়ায় গোলু বিহারী।

তারপর তাকে টেনে-হিঁচড়ে অন্ধকার গলিতে নিয়ে যাওয়ার চেষ্টা করলে গোলুকে লাথি মেরে পালানোর চেষ্টা করেন ওই তরুণী। কিন্তু এসময় ওমর ঘণ্টু এসে মেয়েটিকে ধরে ফেলে।

এর পর দু’জনে মিলে তরুণীকে একটি পরিত্যক্ত কালভার্টের কাছে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তরুণী নিজেকে রক্ষার জন্য আপ্রাণ চেষ্টা চালাতে থাকেন। এমনকি চিৎকার করতে থাকেন কারো সাহায্যের আশায়।

পরে গোলু ও ওমর তরুণীর মাতায় পাথর দিয়ে আঘাত করে তাকে নিস্তেজ করে হাত-পা বেঁধে দু'জনে মেয়েটিকে ধর্ষণ করে।

এখানেই ঘটনার শেষ নয়!  ঘণ্টুকে পাহারায় রেখে সিগারেট কিনতে যায় গোলু। এসময় ওই তরুণী বাড়ি ফিরতে গোলুর কাছে পরার জন্য পোশাক চাইলে কাছেরই এক বস্তিতে গোলুর বাড়ি থেকে তরুণীর জন্য পোশাকও নিয়ে আসে সে।

এতোকিছুর পরেও পোশাক পরে ফিরে যেতে পারেননি মেয়েটি। ওই দুই হোয়েনার সঙ্গে যোগ দেয় আরো দুই নরপিশাচ। এর পর চার জন মিলে রাত ১০টা পর্যন্ত পালাক্রমে একাধিক বার মেয়েটিকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে পালিয়ে যায় তারা।

পালিয়ে যাওয়ার সময় তরুণীর মোবাইল, ঘড়ি এবং গয়নাও ছিনিয়ে নিয়ে যায় ধর্ষকরা। পরে অনেক কষ্টে মেয়েটি হাবিবগঞ্জ রেলওয়ে পুলিশ চৌকিতে পৌঁছে সেখান থেকে তার বাবা-মাকে মুঠোফোনে কল করে আসতে বলেন।

এদিকে ওই ঘটনায় পুলিশ প্রথমে অভিযোগ নিতেই চায়নি। তাদের অন্য থানায় যেতে নির্দেশ দেন। শুধু তাই নয়, চলচ্চিত্রের কাহিনির মতো সাজানো ঘটনা দাবি করে তরুণীকে হেনস্থার চেষ্টাও করেন ওখানকার সাব-ইন্সপেক্টর আরএন টিকাম।

পরে গোলু ও ঘণ্টুকে ধরে নিয়ে থানায় তরুণীর পরিবার থানায় হাজির হয়ে পুলিশের হাতে তুলে দেন। তার পরেই পুলিশের টনক নড়ে।

পুলিশের জ্যেষ্ঠ একজন কর্মকর্তা ধর্মেন্দ্র সিং জানান, এ ঘটনায় আরএন টিকামকে বহিষ্কার করা হয়েছে। অভিযোগ নিতে ১১ ঘণ্টা দেরি করায় তাকে এ ধরনের শাস্তি দেয়া হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!