• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কাউন্সিলর বারেক আটক, প্রতিবাদে বিএনপির বিক্ষোভ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৭, ২০১৮, ০৫:৫৮ পিএম
কাউন্সিলর বারেক আটক, প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

ছবি : সোনালীনিউজ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে ঐক্যফন্ট্রের মনোনীত প্রার্থী বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ হারুনের নির্বাচনী প্রচার উপ-কমিটির আহবায়ক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেককে রোববার (১৬ ডিসেম্বর) রাতে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ। নাশকতার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ কর্মকর্তারা। এদিকে কাউন্সিলর বারেককে গ্রেপ্তারের প্রতিবাদে সোমবার সকালে জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। সমাবেশ থেকে ২৪ ঘণ্টার মধ্যে তার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (অপারেশন) ইদ্রিশ আহমেদ জানান, নাশকতার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রোববার রাতে জেলা শহরের বটতলাহাট এলাকায় বাড়ি থেকে আটক করা হয় বিএনপি নেতা আব্দুল বারেককে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে বারেককে গ্রেপ্তারের প্রতিবাদে সোমবার সকালে পাঠানপাড়ার দলীয় কার্যালয় থেকে চাঁপাইনবাবগঞ্জ-৩ বিএনপির মনোনীত প্রার্থী হারুনুর রশিদ হারুনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। মিছিলটি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ধানের শীষের প্রার্থী হারুনুর রশিদ, ছাত্রদল নেতা ফারুক আহমেদ, ফজলে আজিম প্রমুখ। সমাবেশে বিএনপির প্রার্থী হারুনুর রশিদ অভিযোগ করেন, কোনো মামলা না থাকার পরও বারেককে গ্রেপ্তার করা হয়েছে। তিনি অবিলম্বে তার মুক্তি দাবি করেন। পরে তিনি জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সঙ্গেও দেখা করে একই দাবি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!