• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘কাকিমা’ ডাকের কড়া জবাব দিলেন কারিনা


বিনোদন ডেস্ক মার্চ ১০, ২০১৯, ০২:৪৭ পিএম
‘কাকিমা’ ডাকের কড়া জবাব দিলেন কারিনা

ঢাকা : বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। সংসার নিয়েই বেশ ব্যস্ত সময় পার করেন তিনি। নানা কারণেই সংবাদের শিরোনাম হয়েছেন এই নায়িকা। কখনো জিরো ফিগার নিয়ে, কখনো নারীবাদ, আবার কখনো মুসলিম পরিবারের মানুষকে বিয়ে করার জন্য। এবার আবারো সংবাদের শিরোনাম হলেন তিনি এক দর্শকের মন্তব্য নিয়ে।

সম্প্রতি অভিনেতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব আরবাজ খান নিজের নতুন চ্যাট শো ‘পিঞ্চ’ উদ্বোধন করেছেন। সেখানে অতিথি হন কারিনা কাপুর। সামাজিক মাধ্যম ব্যবহারকারীদের একজন তাকে বাজে মন্তব্য করে বলেন, ‘তুমি এখন আন্টিহয়ে গেছ। টিনেজারের মতো আচরণ কোরো না।’ আর সেটি চোখে পড়ে কারিনার।

বাজে মন্তব্যটি পড়ার পর কারিনাকে বেশ হতাশ ও রাগান্বিত দেখায়। পরে অবশ্য নিজেকে সামলে নেন তিনি। শোটির দুই মিনিট দৈর্ঘ্যের ট্রেইলারে পরে অবশ্য হাসতে দেখা যায় এই সুন্দরীকে। প্রতিক্রিয়া জানিয়ে বিদ্রুপকারীকে কারিনার বলেন, ‘মানুষ মনে করে তারকা, অভিনেতা ও অভিনেত্রীদের কোনো অনুভূতি থাকতে নেই। সবকিছুই আমাদের মেনে নিতে হবে।’

মাতৃত্বের স্বাদ গ্রহণের পর ফের ফিটনেস ফিরিয়ে আনেন ৩৮ বছর বয়সী কারিনা কাপুর। জিমে প্রচুর সময় কাটান, কঠোরভাবে ডায়েট প্ল্যান রক্ষা করেন।

এক দশক আগে ‘তাশান’ ছবির জন্য জিরো ফিগার করেন কারিনা। সে সময় খবর বেরিয়েছিল, কঠোরভাবে ডায়েট করতেন তিনি। কয়েকদিন না খেয়েও থেকেছেন। আর তাতে তার শরীর অসুস্থ হয়ে পড়ে। সেটেও অসুস্থ হয়ে পড়েন তিনি। খবরে প্রকাশ, ওই সময় ক্ষুদামন্দা রোগে আক্রান্ত হয়েছিলেন কারিনা।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘গুড নিউজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। ছবিতে অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানি। এ ছাড়া রেডিও শো ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ সঞ্চালন করছেন কারিনা।

‘কাকিমা’ কারিনা কাপুর : কারিনা কাপুর হরহামেশাই তার পোশাক নির্বাচন, অভিনয় এমনকি ব্যক্তিগত জীবন নিয়েও ট্রোলিংয়ের মুখে পড়েন। ছেলে তৈমুরের জন্মের পর কারিনাকে জিমে যাওয়ার এবং পার্টিতে যোগ দেওয়ার জন্যও বাজেভাবে ট্রোল করা হয়েছিল। সেই সময় কারিনা জবাবে বলেন, ‘বন্ধুদের সঙ্গে বেড়ানোর ব্যাপারে খারাপ মা ভালো মায়ের যোগ নেই। মাতৃত্বের অর্থ এই নয় যে, একজন মহিলাকে নিজের সর্বস্ব ছেড়ে দিতে হবে।’

এবার নতুন করে আবারো একই অভিজ্ঞতার মুখোমুখি হলেন কারিনা। আরবাজ খানের আসন্ন ওয়েব শো পিঞ্চে অংশ নিয়েছেন এ অভিনেত্রী। এই অনুষ্ঠানটিতে সেলিব্রেটিরা সোশ্যাল মিডিয়া এবং ট্রোলিং সম্পর্কে কথা বলবেন। এরই মধ্যে একটি ট্রোলিং পোস্টে একটি মন্তব্যে ‘কাকিমা’ বলা হয় এই অভিনেত্রীকে। ওই মন্তব্যকারী লিখেছেন, ‘আপনি এখন কাকিমা হয়ে গেছেন, বাচ্চা মেয়ের মতো কাজ করবেন না।’

আরবাজের শোয়ের ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে কারিনা এই মন্তব্য পড়ার পর হাসছেন। তারপর ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী বলেছিলেন, ‘লোকেরা মনে করে যে সেলিব্রেটিদের কোনো আবেগ বা অনুভূতি নেই। সাধারণ মানুষ সেলিব্রেটিদের অনুভূতির বিষয়ে অজ্ঞ। যেন সেলিব্রেটি, অভিনেতা, অভিনেত্রীদের কোনো অনুভূতি থাকতে নেই। আমাদের কেবল সবকিছুই মেনে নিতে হবে।’

কারিনাকে সবশেষ দেখা গিয়েছিল ‘ভিরে ডি ওয়েডিং’ ছবিতে। তিনি এখন অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। এছাড়া কিয়ারা আদভানির সিনেমা ‘তখত’-এর কাজ করছেন কারিনা। এই ছবিতে আরো আছেন রণবীর সিং, আলিয়া ভাট ও ভূমি পেনডেনকার।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!