• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাদেরকে আবারও মির্জা ফখরুলের চ্যালেঞ্জ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৯, ০২:৫১ পিএম
কাদেরকে আবারও মির্জা ফখরুলের চ্যালেঞ্জ

ঢাকা: আবারও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

সোমবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) পূর্ণাঙ্গ কমিটি নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে তিনি এ চ্যালেঞ্জ ছুড়ে দেন। 

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বিএনপি মহাসচিব বলেছেন, তারা (আওয়ামী লীগ) যদি এতই জনপ্রিয় রাজনৈতিক দল হয়ে থাকে তা হলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে দেখুক। সেখানেই প্রমাণ হয়ে যাবে কারা জনপ্রিয় আর কাদের জনমত নেই।

শুধু তাই নয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চটকদার কথা বলে মিডিয়াতে টিকে আছেন মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, ওবায়দুল কাদের বলেছেন– বিএনপি আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে এখন বিদেশিদের কাছে নালিশ করছে। তাদের এগুলো পুরনো কথা। এসব কথার গুরুত্ব হারিয়ে ফেলেছে। এগুলো বলা ছাড়া তাদের আর কোনো উপায় নেই। এসব চটকদার কথা মিডিয়াতে না বললে তারা টিকে থাকবে কী করে?

মির্জা ফখরুল বলেন, তাদের জনগণের কাছে কোনো জায়গা নেই। বাংলাদেশের রাজনীতিতে তাদের কোনো ভিত্তি নেই। তারা জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করে আছে।

এ সময় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ যদি মনে করে যে, তারা জনপ্রিয় রাজনৈতিক দল। তা হলে ৩০ ডিসেম্বরের ভোটের ফল বাতিল করে একটা নিরপেক্ষ সরকারের মাধ্যমে নির্বাচন দিক। নির্বাচন দিলেই তো তা প্রমাণ হয়ে যায়। জনগণও তাদের প্রতিনিধিত্বমূলক একটি সরকার পাবে।

অনুষ্ঠানে জাসাস সভাপতি অধ্যাপক মামুন আহমদ, সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!