• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

কাদেরকে দেখতে যাচ্ছেন ফখরুলসহ বিএনপির জ্যেষ্ঠ নেতারা


নিজস্ব প্রতিবেদক মার্চ ৩, ২০১৯, ০৯:২৫ পিএম
কাদেরকে দেখতে যাচ্ছেন ফখরুলসহ বিএনপির জ্যেষ্ঠ নেতারা

ঢাকা: গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে যাচ্ছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বেশ কয়েকজন শীর্ষ নেতা।

রোববার (৩ মার্চ) রাত ৯টা নাগাদ তারা সেখানে পৌঁছাবেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, মির্জা ফখরুল ইসলাম ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ,  ড. মঈন খান, নজরুল ইসলাম খানও যাচ্ছেন। তারা আধাঘণ্টার মধ্যে সেখানে পৌঁছাবেন।

এর আগে রোববার ফজরের নামাজের পর হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে আইসিইউতে ও পরে তাকে সিসিইউতে রাখা হয়েছে।

তাকে দেখতে যান রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, স্পিকার শিরিন শারমীন চৌধুরী, মন্ত্রিসভার সদস্যসহ অনেক নেতাকর্মী।

এরইমধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে একজন একজন বিশেষজ্ঞ, একজন সাধারণ চিকিৎসক ও দু’জন নার্সসহ চারজনের একটি দল সন্ধ্যায় ঢাকার বিএসএমএমইউ হাসপাতালে এসে পৌঁছাছে।

হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সিঙ্গাপুরে নেওয়ার মতো অবস্থা ছিল না। পরে তার চিকিৎসায় গঠিত মেডিকেল টিম সিদ্ধান্ত নেন সিঙ্গাপুর থেকে ডাক্তার ও এয়ার অ্যাম্বুলেন্স আনার। এয়ার অ্যাম্বুলেন্সে যদি পর্যাপ্ত সুযোগ-সুবিধা থাকে তবেই কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে বলে জানান চিকিৎসকরা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!